শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

দিরাইয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

amarsurma.com
দিরাইয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম:

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সরকারের দেয়া ১০ কেজি চাউলের ২শত বস্তা গায়েবের মিথ্যা ও ষড়যন্ত্রের প্রতিবাদে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন পরিষদের সামনে এক মানববন্ধন বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়। চরনারচর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে পরিষদের বর্তমান চেয়ারম্যান পরিতোষ রায়ের বিরুদ্ধে প্রতিহিংসা পরায়ণ একটি গোষ্ঠীর করা ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদে আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্বে করেন বীর মুক্তিযোদ্ধা গণেশ দাস। প্রফেসর মোস্তাহার মিয়া মোস্তাকের সার্বিক পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ননী গোপাল দাস, মুক্তিযোদ্ধা প্রভাত দাস, মুক্তিযোদ্ধা প্রাণকৃষ্ণ রায়, মুক্তিযোদ্ধা গোপেশ দাস, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ শাহাবুদ্দিন, সজল রায়, জহিরুল ইসলাম, রুবেল মিয়া প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন পরিষদের মেম্বার ফতেহ নূর, জসিম উদ্দিন, খোকন তালুকদার, মহেশ দাস, তাপস রায়, প্রিয়বালা দাস, প্রমিলা সূত্রধর, প্রভাত দাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, একটি স্বার্থান্বেষী ও অর্থলোভী মহলের প্ররোচনায় পরিষদের কয়েকজনকে ভুল বুঝিয়ে এবং কিছু মিডিয়াকে বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে চরনারচর ইউনয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান পরিতোষ রায়ের বিরুদ্ধে ঈদুল ফিতর উপলক্ষে সরকারের দেয়া ১০ কেজি চালের ২শত বস্তা গায়ের করার মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত প্রোপাগাণ্ডা চালিয়ে তার সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা নির্বাচনের পর থেকেই বর্তমান চেয়ারম্যান পরিতোষ রায়ের বিরুদ্ধে নানা ধরণের মিথ্যা অপবাদ দিয়ে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বক্তারা আরও বলেন, যে সকল মেম্বাররা অভিযোগ করেছেন, তারাও তাদের ১০ কেজি চালের ন্যায্য অংশ পেয়ে মাস্টার রোলে স্বাক্ষর করেছেন। তাছাড়া উপজেলা নির্বাহী অফিসারও উপস্থিত থেকে চালের বস্তাগুলো সঠিক পেয়েছেন বলে বক্তারা দাবী করেছেন। শ্রমিক সংকটের কারণে মাত্র ৭০ বস্তা চাল নৌকায় ছিল উল্লেখ করে বক্তারা বলেন, প্রকৃত ঘটনা না জেনেই অনেকেই সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে জনপ্রিয় চেয়ারম্যানের সুনাম ক্ষুন্ন করার পায়তারা করছেন। আমরা আজকের মানববন্ধন থেকে এ সকল ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: