রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে নিখোঁজ ২ জনের দাফন সম্পন্ন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে নিখোঁজ হওয়ার পরদিন তাদের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গত বুধবার সন্ধ্যার পর ঝড়ের কবলে পড়ে তারা নিখোঁজ হয়। সুনামগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে এ তথ্য জানা যায়।
সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে বুধবার সন্ধ্যার পর নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ২ জনের মধ্যে চন্ডিপুর গ্রামের সফিক উদ্দিনের ছেলে মুজিবুর রহমানের (৪৫) নামে একজনের লাশ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে চাপতির হাওরে কালীবুই বিল এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী টিম লিডার কবির মিয়া। এছাড়া নিখোঁজ থাকা অপর ব্যক্তি একই গ্রামের মির্জা হোসেনের ছেলে আনহার মিয়াকে (১৭) সন্ধ্যা ৬টায় উদ্ধার করে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরী টিম ও স্বজনরা।
জানা যায়, নিহত মুজিবুর রহমান, আনহার মিয়া, পারভেজ মিয়া ইঞ্জিন চালিত ছোট নৌকায় প্রতিদিনের মত হাঁসের খাদ্য সংগ্রহের জন্য চাপতির হাওরে গেলে এই দুর্ঘটনার শিকার হয়। নৌকা ডুবির কবলে পড়া ৩ জনই হাঁসের খামারী বলে জানা যায়। রাত ৮টার দিকে আচমকা দমকা হাওয়াসহ প্রবল ঝড়ের কবলে পড়ে জগদল গ্রামের পাশাপাশি জায়গায় নৌকাটি ডুবে যায়। মাটিয়াপুর গ্রামের পারভেজ মিয়াকে উপজেলার মাতারগাঁও গ্রামের লোকজনের সহযোগিতায় অজ্ঞান অবস্থায় পেয়ে নিকটস্থ কলিয়ারকাপন বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। নৌকা ডুবির ঘটনাটি জানাজানি হলে নিখোঁজদের স্বজন ও স্থানীয় লোকজন সারা রাত হাওরে খোঁজাখুজি করে কোন সন্ধান পায়নি। খবর পেয়ে সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরী দল বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থলে আসেন।
দিরাই থানা পুলিশ নিহত মুজিবুর রহমানের সুরতহাল প্রতিবেদন তৈরী করার পর বৃহস্পতিবার বিকেল ৪টায় ও রাত ৯টায় আনহার মিয়ার জানাযার নামাজ শেষে তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: