শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে মদ-জুয়া বন্ধের দাবিতে লিখিত অভিযোগ দায়ের

আমার সুরমা ডটকমসুনামগঞ্জের দিরাইয়ে বাড়ছে মদ-জুয়া ও গাঁজার আসর, আর এতে করে ধ্বংসের দ্বারপ্রান্তে যাচ্ছে যুব সমাজ। এ থেকে রক্ষা পেতে হলে পরিবার ও প্রশাসনের কঠোর ভূমিকা দরকার বলে মনে করেন অভিজ্ঞ মহল। তাই দেশ ও এলাকার যুব সমাজকে কুপথ থেকে ফেরাতে নানাভাবে কাজ চলছে। এরই ধারাবাহিকতায় দিরাইয়ে ইসলাম ও সমাজ বিরোধি কার্যকলাপ প্রতিরোধ কমিটি বিভিন্ন স্থানে অনুষ্ঠিত এসব কাজের প্রতিবাদ করে আসছেন।
একটি সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের সিংহনাথ গ্রামে প্রতি বছর ‘পাঁচ গাছিয়া মেলা’ নামে একটি অনুষ্ঠান হয়। মূলত এটি সনাতন ধর্মের লোকদের অনুষ্ঠান হলেও কার্যত এখন আর আগের মতো তাদের দখলে নেই। ফলে স্থানীয় কিছু স্বার্থান্বেষী মহল নিজেদের পকেট ভারি করতেই এই সুযোগে সেখানে রাতের আঁধারে মদ-জুয়া ও গাঁজার আসর বসিয়ে দেদরাসে টাকা কামাই করছে। এজন্যই এলাকার ধর্মপ্রাণ মুসুল্লীরা একে প্রতিহত করতে উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইন-চার্জ (ওসি) ও জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবরে তা বন্ধের জন্য লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, কমিটি ও এলাকাবাসির পক্ষে সভাপতি মাওলানা রায়হান উদ্দিন ও সাধারণ সম্পাদক মাওলানা সুজাত খান স্বাক্ষরিত ১৪ মার্চ ২০১৮ তারিখে তা কর্তৃপক্ষের বরাবরে জমা দেন। তারা মেলার নামে মদ বিক্রি ও পান করা, জুয়া-গাঁজার আসরসহ বে-আইনি ও অসামাজিক কার্যকলাপ বন্ধের জন্য অনুরোধ জানান। আগামি ১৮ মার্চ দিবারাত্রি এই মেলা চলবে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: