শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় বঙ্গবন্ধু পরিষদের আনন্দ মিছিল ও আলোচনা সভা

ধর্মপাশায় বঙ্গবন্ধু পরিষদের আনন্দ মিছিল ও আলোচনা সভা

মোফাজ্জল হোসেন হিরা, ধর্মপাশা (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাধর্মপাশায় বঙ্গবন্ধু পরিষদের উপজেলা শাখার উদ্যোগে বুধবার আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ওইদিন বেলা সাড়ে ১২টার দিকে জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের খেলা মাঠ থেকে আনন্দ মিছিলটি বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে দুপুর একটার দিকে স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপজেলা শাখার আহ্বায়ক এএইচএম ওয়াসিম। যুগ্ম-আহ্বায়ক শাহজাহান কবির রুবেল তালুকদারের পরিচালনায় এতে বক্তব্য দেন। সংগঠনের মধ্যনগর থানা শাখার সভাপতি আলী হোসেন, উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক তৌফিকুল ইসলাম, সোহরাওয়ার্দী তালুকদার দবির, মুশফিকুল ইসলাম সোহাগ প্রমুখ।
সংগঠনের উপজেলা শাখার আহ্বায়ক এএইচএম ওয়াসিম জানান, গত ২২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু পরিষদের ধর্মপাশা উপজেলা শাখার অনুমোদন দেওয়া হয়। সংগঠনের কার্যক্রম সম্পর্কে সবাইকে অবগত করার জন্য এ আনন্দ মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: