শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় বাদশাগঞ্জে ১০টি দোকান পুড়ে ছাঁই, ৫০ লাখ টাকার ক্ষতি

ধর্মপাশায় বাদশাগঞ্জে ১০টি দোকান পুড়ে ছাঁই, ৫০ লাখ টাকার ক্ষতি

amarsurma.com

রাজু ভুইয়া, প্রতিনিধি ধর্মপাশা (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের ধর্মপাশায়  এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় পাশাপাশি থাকা দুইটি মার্কেটের ১০টি দোকানঘর ও নগদ টাকাসহ মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে ওই দুইটি মার্কেটে থাকা ব্যবসায়ীদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার রাত দেড়টার দিকে ইসহাক মিয়ার মার্কেটের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে আগুণের সূত্রপাত ঘটে। পরে তা মূহুর্তের মধ্যেই পাশের আবু তালেবের মার্কেটে ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে ওই দুইটি মার্কেটে থাকা মো,লিটন  মিয়ার ফার্নিচারের দোকান, হেলিম মিয়ার  ফার্নিচারের দোকান, দুলাল মিয়ার ডেকোরেটরের দোকান, শরিফ টেলিকম, কানন মাস্টারের প্রাইভেট কোচিং সেন্টারসহ মোট ১০টি দোকানঘর ও ভেতরে থাকা সমস্ত মালামাল পুড়ে যায়। পরে খবর পেয়ে পাশের মোহনগঞ্জ থেকে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় ২০ মিনিট সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। দোকানঘর থেকে দ্রুত বের হতে গিয়ে দুলাল মিয়া (৫২) নামের ডেকোরেটরসের ব্যবসায়ী আহত হন। তিনি ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাময়িক চিকিৎসা নিয়েছেন।

মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্য মো. মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহায়তায় প্রায় ২০ মিনিটেই আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই এবং এ অগ্নিকান্ডে ব্যবসায়ীদের প্রায় ২০-২৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. মুনতাসির হাসান বলেন, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত দুটি মার্কেটটি দেখার জন্য আমি সরোজমিনে পরিদর্শনে যাব। ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় সহায়তার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: