শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ধর্মপাশায় বিএনপির মতবিনিময় সভা

Amar surma logo

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলায় দলীয় কার্যালয়ে উপজেলার বিএনপির আয়োজনে এ মতবিনিময় সভার অনুষ্টিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাবেক কেন্দ্রিয় সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী।
ধর্মপাশা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আফছারুল আলম চন্দন পীরের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপনের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুদার, জেলা বিএনপির নেতা জুলফিকার আলী ভুট্টো, উপজেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, আবুল কালাম, নূরুল ইসলাম বিএসসি, মাহবুব মূর্শেদ খোকন, পাইকরাটি ইউপি সাধারণ সম্পাদক হাফেজ মহাম্মদ উল্লা, আব্দুল মবিন মীর্জা, সুখাইর রাজাপুর ইউপি সভাপতি সালাউদ্দিন মাহাতাব, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য সাদেক মেম্বার, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক হামিদুল ইসলাম চৌধুরীর মিলন, শাহ আলম মীর্জা, আলমগীর কবীর তালুকদার, আব্দুল হেকিম, মন্তাজ মিয়া, নয়ন মিয়া, দুলাল মিয়া আহম্মাদ আলী, জিয়া উদ্দিন, জাহানগীর আলম, শ্রমিকদল নেতা আবু তাহের, আবুল কাসেম, কৃষকদল নেতা কামরুল হাসান লিটু, আওলাদ হোসেন, উপজেলা ছাত্রদল নেতা ওবায়দুর রহমান মজুমদার, মজনু খান, আব্দুল কাদির, নূরুল আমিন, এম হাবিউল্লা, হায়হান আহমেদ বাদশা, গালিব চৌধুরী, নাজমুল হাসান তপু, মোজাহিদ আহমেদ পাখি প্রমূখ।
সভায় উপস্থিত নেতাকর্মীর উদ্দেশ্যে ডা. রফিক চৌধুরী বলেন, তিনবারের প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও ভিত্তিহীন মামলায় রাজনৈতিক প্রতিহিংসায় অন্যায়ভাবে ৫ বছরের কারাদন্ড দিয়ে নাজিম উদ্দিন রোডে পুরাতন পরিত্যক্ত জরাজীর্ণ ভবণে নির্জন কারাগারে পাঠানো হয়েছে। বেগম খালেদা জিয়াকে বিনা অপরাধে রাজনৈতিক প্রতিহিংসায় যদি জেলে আটকে রাখা হয়, তবে হাজার হাজার কোটি টাকার দূনীর্তির দায়ে বর্তমান প্রধান মন্ত্রী কি শাস্তি হওয়ার উচিত তাহা জনগণের আদালতে নির্ধারিত হবে। এ জন্য প্রতিটি জায়গায় বিএনপি নেতা কর্মী ঐক্য বদ্দ ভাবে আন্দোলন ও নির্বাচনের মাধ্যমে এ সরকারকে হটিয়ে বিএনপি ও বেগম খালেদা জিয়া সরকার গঠন করে অন্যায় ও দূনীর্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

তিনি আরো বলেন, শহীদ জিয়ার আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হলো গণতন্ত্রে বিশ্বাসী একটি দল। বিএনপি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়। আমরা উন্নয়নের রাজনীতির বিশ্বাসী।তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সারাদেশে বিএনপির গণজোয়ার দেখে তারা আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে দিতে ভয় পাচ্ছে। কারণ এদেশের জনগণ ভাল মন্দ বিচার করতে জানে। জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ সরকার আজ দেশবাসীর ওপর পাথর চাপা হয়ে আছে, ক্ষমতা হারানোর ভয়ে সরকার সারা দেশে বিএনপির নেতা-কর্মিদেরকে হত্যা, ঘুম ও হামলা-মামলা চালিয়ে ক্ষমতাকে দীর্ঘায়িত করতে চায় এবং সরকার বিনা ভোটে আবারো ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। কিন্তু বিএনপি জনগণকে নিয়ে এ দেশে শেখ হাসিনার অধীনে আর কোনো নির্বাচন করতে দিবে না।

সভায় ডা. রফিক চৌধুরী আগামী সংসদ নির্বাচনে নিজেকে সুনামগঞ্জ-১ আসন থেকে বিএনপি মনোনয়ন প্রত্যাশী দাবি করে আরো বলেন, আমি গত ২০০৮ সালে এ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রায় ১ লাখ ভোট পেয়েছিলাম এবং এ এলাকার মানুষ বিএনপি তথা আমাকে অত্যন্ত ভালোবাসে। তাই আগামী নির্বাচনেও এ আসনে দল যদি আমাকে আবারো মনোনয়ন দেয় তবে আমি নিশ্চিত এ আসনটি বেগম জিয়াকে উপহার দিতে পারবো বলে আমি আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: