শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

প্রবাসির উদ্যোগে দিরাইয়ে ত্রাণ বিতরণ

amarsurma.com

আমার সুরমা ডটকম:
বিশ্বব্যাপি করোনা ভাইরাসের আক্রমণে মানুষ যখন দিকভ্রান্ত, প্রতিনিয়ত আক্রান্তের সংখ্যা বাড়ছে; বাড়ছে লাশের সংখ্যা, ঠিক সে সময়েই এলাকার অসহায় মানুষের পাশে এসে অনেকেই দাঁড়াচ্ছেন। এই ভাইরাসের কারণে বিশ্বের অধিকাংশ দেশেই লোকজন কার্যত গৃহবন্দী। এর থেকে বাদ যায়নি বাংলাদেশের সাধারণ খেটে খাওয়া মানুষও। যার কারণে দেশের মধ্য ও নি¤œ আয়ের মানুষ কঠিন সময় পার করছে। এই সমস্যা থেকে উত্তরণের জন্য দেশি-প্রবাসি অনেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।
এরই প্রেক্ষিতে সুনামগঞ্জের দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের জারলিয়া গ্রামের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গ্রামের মৃত এমএ মনির মিয়ার মেয়ে ও দিরাই সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফে ছোট বোন এবং ভগ্নিপতির অর্থায়নে শুক্রবার বিকেলে এ ত্রাণ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দিরাই সাংবাদিক ফোরামের সভাপতি ইয়াহিয়া চৌধুরী, সহ-সভাপতি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ মিয়া, এমকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মোস্তাহার মিয়া মোস্তাক, আব্দুল কালাম, সুবহান মিয়া, গোলাম রব্বানী প্রমূখ। পরে গ্রামের প্রায় শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ৭ কেজি চাল ও ৪ কেজি আলু বিতরণ করা হয়।
উল্লেখ্য, করোনা ভাইরাসের ভয়াবহ এই দুঃসময়ে মৃত এমএ মনির মিয়ার ছেলে-মেয়েরা সুনামগঞ্জের দিরাই কলেজরোডস্থ এমএ মনির ম্যানশনের দোকান কোঠার ভাড়া মওকুফ করেছেন, যা জেলার মধ্যে এটিই প্রথম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: