শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আমার সুরমা ডটকমআর্ত মানবতার সেবার মহান ব্রত নিয়ে প্রতিষ্ঠিত ‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাবাজার হাফিজিয়া মাদরাসার গরিব হতদরিদ্র ও ইয়াতিম ছাত্রদের মধ্যে সোমবার এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
ফাউন্ডেশন’র চেয়ারম্যান সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মোজাহিদ, হযরত শাহজালাল রহ. হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ মোঃ আব্দুল কাদির।
বক্তারা বলেন, প্রবাসীরা র‌্যামিটেন্স পাঠানোর মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতির চাকা সচল রাখছেন। শুধু তাই নয়, প্রবাসী বিত্তবান সমাজসেবীরা দেশের কল্যাণে নিরলসভাবে কাজ করার পাশাপাশি সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য অসহায় বঞ্চিতদেরও সেবা করে যাচ্ছেন। তারা আরও বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার নামে প্রতিষ্ঠিত ‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’ অসহায়দের আরও সেবা করে যাবে এবং সমাজের উন্নয়নে কাজ করে যাবে বলে আমরা বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: