শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মধ্যনগর বংশীকুন্দায় মিথ্যা সংবাদের অভিযোগ

amarsurma.com

সাইফ উল্লাহ:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানার বংশীকুন্দা ইউনিয়নের গারো পাহাড়ের পাদদেশে অবস্থীত। শনিবার সকালে একটি অনলাইন পত্রিকায় প্রকাশিত মধ্যনগর বংশীকুন্দায় মাদকসহ ৪ জন আটক। গোলাগাও কান্দা গাও গ্রামের বাদশা মিয়ার ফকির (৭৫) এর বাড়ীর লেবু বাগানের কলাগাছের ঝোপ থেকে ১২টি ভারতীয় মদসহ শুকুর আলী (৪০), শাহিননুর (৩৫), হবি মিয়া (৩৫), নুর মোহাম্মাদ (১৮) নামে চার জনকে আটক করে মাটিয়ার বন ক্যাম্প এবং ক্যাম্প কমানন্ডার মুঠো ফোন রিসিভ করেননি বলে মিথ্যা ও বানোয়াট সংবাদ অনলাইনে প্রকাশ করা হয়।
অভিযুক্ত ব্যক্তিদের অভিযোগ থেকে জানাযায়, শুক্রবার রাত ১২ টায় মাটিয়ার বন ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে গোলগাও গ্রামের মৃত মাজন আলীর ছেলে বাদশা মিয়া আমির (৮০) এর বাড়ীর লেবু বাগানের কলাগাছের ঝোপে ১২টি ভারতীয় (বোতল) মদ পাওয়া গেছে। বিজিবি সদস্যরা ওই মাদক আটক করে ক্যাম্পে নিয়ে যায়। বাদশা মিয়া আমির বলেন, আমার নামে অনলাইনে খবর প্রকাশিত হয়েছে ইহা মিথ্যা ও বানোয়াট, আমার ছেলে ও বাতিজার নামে মিথ্যা কথা লেখা হয়েছে।
এব্যাপারে মধ্যনগর থানার বংশীকুন্দা উত্তর ইউনায়নের মাটিয়ার বন ক্যাম্প এর বিজিবির নায়েক সুবেদার কেরামত আলী জানান, ১২টি বোতল ভারতীয় পাওয়া গেছে পরিত্যক্ত অবস্থায় কিন্তু আশপাশে কোন লোক ছিলনা। আমরা কোন মদ্যপান কারী বা ব্যবসায়ীকে পাইনি এবং কোন মানুষকে আটক করি নাই। শনিবারে প্রকাশিত অনলাইনে মিথ্যা বানোয়াট খবর প্রকাশিত হয়। আমি এ সংবাদের তীব্র নিন্দা জানাই।
বংশীকুন্দা উত্তর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক বলেন, বিগত ৫০ বছর যাবত আমি ব্যক্তিগত ভাবে জানি বাদশা মিয়া একজন সহজ সরল নিরীহ মানুষ, তাকে বিপদে ফালানোর জন্য কে বা কাহারা পায়তারা করছে। তিনি কোন দিন বিড়ি সিকেরেট প্রাণ করেননী, আমি মিথ্যা সংবাদের প্রতিবাদ জানাই। বংশিকুন্দা উত্তর ইউপি আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সবুজ বলেন, আমরা রাজনীতি করি কোন মানুষ কোন প্রকৃতির তাহা আমরা জানি ৮০ বছর ভদ্র লোকের পরিবারে উপর মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশিত হওয়ায় প্রবাদ জানাই।
বংশীকুন্দা ইউপি ছাত্রলীগের সাবেক আহবায়ক জালাল উদ্দিন প্রতিবেদকে জানান, আমরা সংবাদপত্র ও সাংবাদিকদের শ্রদ্ধা করি কিন্তু এমন সংবাদের নিন্দা জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: