শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
মহানবী (সাঃ)-কে অবমাননার প্রতিবাদে ইসলামপুরে আনওয়ারে মদিনার মানববন্ধন

মহানবী (সাঃ)-কে অবমাননার প্রতিবাদে ইসলামপুরে আনওয়ারে মদিনার মানববন্ধন

আমার সুরমা ডটকম:

ফ্রান্সে রাষ্ট্রীয় প্রিষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশ ও মুসলমানদের উপর জুলুম নির্যাতনের প্রতিবাদে ৬ নভেম্বর শুক্রবার বাদ আছর জামেয়া আনওয়ারে মদিনা পশ্চিম ভাটপাড়া সিলেট-এর উদ্যোগে সিলেট সদর উপজেলার ইসলামপুর মেজরটিলা বাজারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নবীপ্রেমী তৌহিদী জনতার বিশাল মানববন্ধনে ফেস্টুন, প্লেকার্ড ইত্যাদি নিয়ে মিছিল সহকারে হাজারো তৌহিদী জনতা অংশগ্রহণ করেন। জামেয়া আনওয়ারে মদিনা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শায়খ আবদুল কাইয়ূমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, খেলাফত মজলিস সিলেট মহানগরীর সভাপতি মাওলানা গাজী রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, মারকাজুল উলুম মুহাম্মদপুর মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা নাসির উদ্দিন, হাফিজ মাওলানা ফখর উদ্দীন, আনওয়ারে মদিনা মাদরাসার শিক্ষাসচিব মাওলানা আবদুল মালিক, দক্ষিণ ইসলামপুর জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা নাজমুল ইসলাম খাঁন, জামেয়া ইমদাদিয়া মিরাজনগর মাদরাসার মুহতামিম মাওলানা শায়খ আবদুল হাই, চামেলীবাগ জামে মসজিদের ইমাম ও খতীব ও আনওয়ারে মদিনা মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা আবদুল মুনিম ফারুক, জামেয় করীমিয়ার মুহতামীম মাওলানা হিফজুর রহমান, তরুন আলেম ও কলামিষ্ট মাওলানা মুহাম্মদ আবদুল হামিদ, কলরব সিলেট শাখার ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আবদুল বাসিত, তরুণ বক্তা কলরব সিলেট শাখার সংগীত পরচিালক মাওলানা ফুরহাতুল হক সুলতানী, পশ্চিম ভাটপাড়া জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবদুল মতিন, খাদিমপাড়া জামে মসজিদের ইমাম ও খতীব হাফিজ মাওলানা আজির উদ্দীন জিহাদী, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা কামিল আহমদ, ক্বারী খালিদ মুহাম্মদ, মাওলানা লুতফুর রহমান, হাফিজ রুহুল আমিন, মুহাম্মদ আল আমিন, শাকিল মিয়া, মুহাম্মদ উল্লাহ আনসারী, ওসমান গনী, আবুল কালাম, রুম্মান আহমদ সুহেল, হাফিজ এমরান আহমদ, আরিফ আহমদ, জাহান আহমদ, আনহারুল ইসলাম, মুশফিকুর রহমান মাহদী, প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্সে মহানবী (সা.)-এর ব্যঙ্গকার্টুন প্রকাশ করে মুসলমানদের হৃদয়ে আগুন জালিয়ে দেওয়া হয়েছে। এর প্রতিবাদে মুসলিমবিশ্ব বিক্ষোব্ধ হয়ে ওঠেছে। এ আগুন নেভাতে হলে ফ্রান্সকে অবশ্যই মুসলিমবিশ্বের কাছে এই দৃষ্টতার জন্য ক্ষমা প্রার্থনা করতে হবে। একটি মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে এর প্রতিবাদ জানাতে হবে। ফ্রান্সের সাথে সব ধরণের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে। বিশ্বনবীর আবমাননা মুসলমানরা বরদাশত করবে না। এসময় বক্তারা ফ্রান্সের এই দৃষ্ঠতাপ্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ফ্রান্সের পণ্য বর্জনের জন্য সর্বস্তরের তৌহিদী প্রতি আহব্বান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: