শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
রাঙামাটির নানিয়ারচরে সিএনজি অটোরিক্স উল্টে নিহত ১

রাঙামাটির নানিয়ারচরে সিএনজি অটোরিক্স উল্টে নিহত ১

amarsurma.com

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙামাটির নানিয়ারচর চেঙ্গী ব্রিজ দেখতে গিয়ে ডাক বাংলো এলাকায় সিএনজি অটোরিক্সা উল্টে চাইলাউ মার্মা (৩৩) নামে এক পর্যটক নিহত হয়েছে। তিনি রাঙামাটির আসামবস্তী এলাকার রেইলা মার্মার ছেলে। এ সময় পিন্টু দাশ (৩২) ও উসাইমং মারমা (৩৩) নামে দুই যুবক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে রাঙামাটির নানিয়ারচর এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, রাঙামাটির আসামবস্তী থেকে নিহত চাইলাউ তার বন্ধুদের নিয়ে নানিয়ারচর বগাছড়ি বন্ধুর বিয়েতে যায়। বিয়ে বাড়ি থেকে ফেরার পথে সিএনজি অটোরিকশা যোগে নানিয়ারচর চেঙ্গী ব্রিজ দেখতে রওনা করে পথিমধ্যে ডাকবাংলা এলাকায় অপর গাড়িকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি উল্টে গেলে ঘটনাস্থলেই প্রান হারায় চাইলাউ মারমা। এই ঘটনায় আরো দুই জন গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহত পিন্টু দাশও উসাইমং মারমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে প্রেরণ করেন। বর্তমানে আহতরা চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সকলে রাঙামাটি শহরের আসামবস্তী এলাকার বাসিন্দা।

নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দোলন দাশ বলেন, আহতদের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এ বিষয়ে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন হালদার জানান, হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ নানিয়ারচর থানায় আনা হয়েছে। নিহতের পরিবার বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করেছে, যা এখনো প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: