সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

রাঙামাটির বাঘাইছড়িতে আঞ্চলিক দুই গ্রুপের বন্দুক যুদ্ধে হতাহত ৩

amarsurma.com

রাঙ্গামাটি প্রতিনিধি:

আধিপত্য বিস্তারে রাঙামাটির দূর্গম উপজেলা বাঘাইছড়ির ২ কিলো নামক এলাকায় পাহাড়ী দু’গ্রুপের বন্দুক যুদ্ধে উভয় পক্ষের ২ জন নিহত ও একজন শ্রমিক আহত হয়েছে। নিহতরা হলেন জানন চাকমা (৩০) ও মনিময় চাকমা (২৭)। আহত শ্রমিকের নাম মো. মনু মিয়া (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, বুধবার আনুমানিক দুপুর ১২টার দিকে বাঘাইছড়ি উপজেলার দুই কিলো এলাকায় পাহাড়ী দু’সন্ত্রাসী গ্রুপের বন্দুক জেএসএস (এমএন লারমা) গ্রুপের সদস্য জানন চাকমা ও ইউপিডিএফ (গণতান্ত্রিক)’র সদস্য মনিময় চাকমা নামে দু’জন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই প্রান হারায়। সন্ত্রাসী পক্ষদ্বয়ের বন্দুক যুদ্ধের সময় মোঃ মনু মিয়া নামে এক বাঙালি শ্রমিক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। তাকে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন দূর্গম এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ী সন্ত্রাসী বাহিনী গুলোর মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এখনো পর্যন্ত ঘটনাস্থলের আশপাশে থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে বলে জানান স্থানীয়রা। এই ঘটনায় পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বন্দুক যুদ্ধের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, বিজিবি ও সেনা বাহিনী ঘটনাস্থলে গেছে। পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। এতে বেশ কয়েকজন হতাহতের খবর শোনা গেলেও সঠিক তথ্য এখনো জানা যায়নি। তবে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: