সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

অবসান জল্পনা-কল্পনার: শপথ গ্রহণ করলেন মুফতি শামসুল ইসলাম

amarsurma.com

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করলেন সুনামগঞ্জ সদর ইউনিয়নের কাঠইর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুফতি শামসুল ইসলাম। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহরিয়ার ও জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সম্রাট হোসেন। শুরুতেই নির্বাাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
এদিকে সুনামগঞ্জ সদরস্থ কাঠইর ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান মুফতি শামসুল ইসলামের জনপ্রিয়তা ও কর্মদক্ষতার উপর ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের আগে ও পরে বিরোধীপক্ষ একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত থাকে। সকল প্রার্থীর মাথা ব্যাথার কারণ ছিলেন মুফতি শামসুল ইসলাম। তাকে ঘায়েল করতে তার উপর বিভিন্ন অপবাদ, প্রোপাগান্ডা, মামলা মুকাদ্দমাসহ কোন ধরনের অপচেষ্টা বাকি রাখেনি।
গত ২৮ নভেম্বর ২০২১ তিনি জনতার ভোটে নিরঙ্কুশ বিজয় অর্জন করেন। তার এ বিজয়কে একটি মহল মেনে নিতে না পেরে নিম্ন আদালতে মামলা দায়ের করে। অযৌক্তিক এ মামলা খারিজ হয়ে যাবার পর আবারো মামলা করে বসে হাইকোর্টে। প্রথমে ফলাফল স্থগিতাদেশ দিলেও গতকাল (৩ জানুয়ারি) অবশেষে হাইকোর্ট স্থগিতাদেশ প্রত্যাহার করে এবং মুফতি শামসুল ইসলামকে ইউনিয়নের চেয়ারম্যান ঘোষণা করা হয়। ইতিমধ্যে গেজেটেও তার নাম চলে আসে। মুফতি শামসুল ইসলাম কাঠইর ইউনিয়নে জমিয়তে উলামায়ে ইসলাম মনোনীত খেজুরগাছ প্রতীকে ৭৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: