শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সরকার দেশের অবকাঠামোর উন্নয়নে ব্যাপক কাজ করছে: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

সরকার দেশের অবকাঠামোর উন্নয়নে ব্যাপক কাজ করছে: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:

বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মানান এমপি বলেছেন, দেশের অবকাঠামোর উন্নয়নে আওয়ামীলীগ সরকার ব্যাপকভাবে কাজ করছে। গরীব ও এতিমের টাকা আত্মসাতকারীদেরকে দেশের জনগন প্রত্যাখ্যান করেছে। যারাই এই দেশের মানুষের ক্ষতি করবে,দেশের জনগনই তার বিচার করবে। তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মানুষের দুরগোড়ায় পৌঁছে গিয়ে কাজ করছেন। আমরা দেশের উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছি। আমরা সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি, হাসপাতাল, স্কুল, কলেজ, মাদ্রাসা, নতুন নতুন রাস্তা-ব্রীজ নির্মাণ করে সারা দেশকে উন্নত দেশে পরিনত করার জন্য দিনরাত কাজ করছি। আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি উন্নত মধ্যম আয়ের দেশ গঠনে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আপনারা বিগত ৪০ বছরে যে উন্নয়ন দেখেননি, বিগত ১০ বছরে সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে উন্নয়নের জোয়ার বইছে, যা আপনাদের চোখের সামনেই বিদ্যমান। তাই উন্নয়ন বিরোধীদের কথায় কর্ণপাত না করে দেশকে উন্নয়নের মহাসড়কে পরিনত করতে পূণরায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করুণ।

রবিবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী মাহমদপুর দাখিল মাদ্রাসা মাঠে নতুন ভবন উদ্ভোধন ও পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সভায় প্রবীন আওয়ামী লীগ নেতা সমুজ আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রাজন হোসেন ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান শাহীনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মাওলানা শহিদুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পূর্বপাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, সাবেক চেয়ারম্যান আমিরুল হক বেগ, রফিক খাঁন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, প্রচার সম্পাদক আকিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান, জিএম সাজ্জাদুর রহমান, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সভাপতি জগদীশ দে রানা, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, পূর্বপাগলা ইউপি আওয়ামী লীগের সভাপতি মজিদুর রহমান মধু, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাসেম, দামোধরতপী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নুর উদ্দিন, দামোধরতপী মসজিদের মোতওয়াল্লে আরজক আলী, গ্রামবাসীর পক্ষে ইরান উদ্দিন, জেলা কৃষকলীগ নেতা ছাব্বির আহমদ, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম, উপজেলা যুবলীগের সহসভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, পূর্বপাগলা ইউপি যুবলীগের আহবায়ক আনছার আহমদ রনি, যুগ্ম আহবায়ক অমিত হাসান রায়েছ, দরগাপাশা ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, পূর্বপাগলা ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদনান হোসেন, মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র এমদাদুর রহমান মমিন প্রমুখ।
অপরদিকে সকাল ১১টায় পূর্বপাগলা ইউনিয়ন দামোধরতপী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলজিইডির বাস্তবায়নে ৭৩ লক্ষ ৪৯ হাজার টাকা ব্যয়ে বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা এলজিইডির (অঃ দাঃ) প্রকৌশলী ইফতেখার হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: