সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের বিশিষ্ট আলেমদ্বীন মুফতি শফিকুল আহাদের দাফন সম্পন্ন

সুনামগঞ্জের বিশিষ্ট আলেমদ্বীন মুফতি শফিকুল আহাদের দাফন সম্পন্ন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের বিশিষ্ট আলেমদ্বীন, নেযামুল মাদারিস সুনামগঞ্জের নাযিমে উমুমী (মহাসচিব) ও দিরাই উপজেলার টানাখালি দারুল কুরআন মাদরাসার মুহতামিম, সুনামগঞ্জের জামেয়া ইসলামিয়া আরাবিয়া হুসাইনিয়া দারুল উলূম দরগাহপুর, নাদিয়াতুল কোরআন সাকিতপুর ও নোয়াগাঁও হাফিজিয়া মাদরাসা এবং দিরাই জামেয়া হাফিজিয়া হুসাইনিয়া মাদরাসার সাবেক মুহতামিম মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদার (৭৩) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার সকাল ৮টায় তিনি ঢাকাস্থ তার বড় ছেলে এডভোকেট ফয়েজ আহমদের বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৯ ছেলে ও ৩ মেয়ে, অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, হাজার হাজার ছাত্র-ছাত্রী রেখে গেছেন। মঙ্গলবার রাত ৯টায় নিজ বাড়ির সামনে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান, আযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশের মহাসচিব ও সুনামগঞ্জ মাদানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল বছীর, সিলেট বন্দরবাজার জামে মসজিদের সাবেক খতিব মাওলানা আবুল হাসান ফয়সল, সৈয়দপুর দারুল হাদিস মাদরাসার মুহতামিম শায়খ মাওলানা সৈয়দ ফখরুল ইসলাম, শিক্ষাসচিব মাওলানা সৈয়দ মছরুর ক্বাসিমী, জাউয়াবাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাঈদ আহমদ, মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, মুফতি আজির উদ্দিন, হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার প্রমুখ।
শোকপ্রকাশ:
সুনামগঞ্জের বিশিষ্ট আলেমদ্বীন মুফতি শফিকুল আহাদের ইন্তেকালে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোকপ্রকাশ করে বিবৃতি দিয়েছেন। তারা মরহুমের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। শোকপ্রকাশকারীরা হলেন মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদার রহ.-এর সহপাঠী, দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান, মাদানিয়া মাদরাসা সুনামগঞ্জের মুহতামিম মাওলানা আব্দুল বছীর, আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, দিরাই উপজেলা খাদিমুল কোরআন পরিষদের সভাপতি হাফিয আকমল হোসেন, সাধারণ সম্পাদক ডা. মাওলানা মোঃ আব্দুল মুক্তাদির সরদার, আমার সুরমা ডটকম সম্পাদক, দৈনিক ইনকিলাব, দৈনিক খোলাকাগজ ও ডেইলি অবজারভার পত্রিকার দিরাই উপজেলা সংবাদদাতা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, খেলাফত মজলিস দিরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আমিরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: