শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জে বিজিবির পৃথক ৪টি অভিযানে একলাখ ২০ হাজার টাকা মূল্যের মদ ও কয়লা উদ্ধার

সুনামগঞ্জে বিজিবির পৃথক ৪টি অভিযানে একলাখ ২০ হাজার টাকা মূল্যের মদ ও কয়লা উদ্ধার

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)-র সদস্যরা জেলার সীমান্ত এলাকায় পৃথক ৪টি অভিযান চালিয়ে ৬১ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ, ১১ বোতল বিয়ার এবং ২ হাজার কেজি কয়লা আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্যে ১ লাখ ২০ হাজার ২৫০ টাকা। শনিবার গভীর রাতে জেলার মাছিমপুর বিওপির নায়েব সুবেদার আব্দুল হাকিমের নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে মোকছেদপুর নামক স্থানে অভিযান চালিয়ে ৪২ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করা হয়। যার মূল্য ৬৩ হাজার টাকা।
অপরদিকে একই সময়ে সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ডুলুরা বিওপির সুবেদার মোঃ নুরুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে চেংবিল নামক স্থানে অভিযান চালিয়ে ১৯ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ উদ্ধার করা হয়। যার মূল্য ২৮ হাজার ৫ শত টাকা।
অপরদিকে জেলার তাহিরপুর উপজেলার বাদাগাট ইউনিয়নের লাউরগড় বিওপির নায়েব সুবেদার মতিউর রহমানের নেতৃত্বে একটি টহল দল ২৮ অক্টোবর ২০১৭ তারিখ ২০.৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৩/৪-এস এর নিকট হতে আনুমানিক ৯শত গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ লাউরগড় নামক স্থান হতে ১১ বোতল ভারতীয় বিয়ার আটক করে, যার মূল্য ২, হাজার ৭শত ৫০ টাকা। টেকেরঘাট বিওপির সুবেদার আব্দুর রাশেদের নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে লাকমাছড়া নামক স্থান হতে ২ হাজার কেজি ভারতীয় কয়লা আটক করে, যার আনুমানিক মূল্য ২৬ হাজার টাকা। বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা উক্ত ভারতীয় অফিসার চয়েস মদ, বিয়ার ও কয়লা ফেলে পালিয়ে যায় এবং পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় বর্ণিত মালামাল আটক করে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নাসির উদ্দিন আহমদ পিএসসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরণের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: