শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে ২৫ বিএনপি নেতাকর্মী আটক

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): নাশকতার অভিযোগে সুনামগঞ্জ জেলায় ২৫ বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর থেকে রাতে জেলার বিভিন্ন উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পুলিশ সুত্র জানায়, আগামী ৮ জানুয়ারী বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির আশঙ্কা থেকে সারাদেশে গ্রেফতার অভিযানের অংশ হিসেবে সুনামগঞ্জেও এই অভিযান পরিচালনা করা হয়েছে। পৌর এলাকায় আটককৃতরা হচ্ছেন, শহরের আরপিননগর আবাসিক এলাকার মৃত মাহতাব আলীর পুত্র হাফিজুল ইসলাম রাজু (৩০), মৃত ছদরতুল মিয়ার পুত্র আমির হোসেন (৩৬), হাছননগর আবাসিক এলাকার মৃত রাজা মিয়ার পুত্র অলিউর রহমান (৩৮), তেঘরিয়া আবাসিক এলাকার হোসেন নূরের পুত্র তায়েফ আহমদ (৩৪), সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের আজিজুর রহমানের পুত্র সিরাজুল ইসলাম পলাশ (৪০) প্রমুখ। সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ শহীদুল্লাহ বিএনপি নেতাদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, নাশকতার আশঙ্কায় তাদেরকে আটক করা হয়েছে। এছাড়া জেলার ছাতক উপজেলায় ৩ জন, জগন্নাথপুরে ২ জন, দোয়ারাবাজারে ৩ জন, বিশ^ম্ভরপুরে ৩ জন, দিরাইয়ে ২ জন, জামালগঞ্জে ৩ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২ জন, ধর্মপাশা উপজেলায় ১ জন ও শাল্লা উপজেলায় ১ জন আটক হয়েছেন বলে জানা গেছে। সুনামগঞ্জের অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ জানান, আটককৃতরা অতীতে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডে জড়িত ছিল। তারা আগামী ৮ ফেব্রুয়ারী ফের নাশকতা সৃষ্টি করতে পারে এমন গোয়েন্দা তথ্যেও ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে।
জেলা বিএনপির সহ-সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ এ প্রতিবেদককে বলেন, আমাদের আইন মান্যকারী নিরীহ নেতা কর্মীদের অহেতুক ধরপাকর করেছে থানা পুলিশ, আইন শৃংখলা বাহীনির প্রতি অনুরুধ অহেতুক আমাদের হয়রানী করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: