শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
স্পেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আহমেদের বিদায়ী সংর্বধনা অনুষ্ঠিত

স্পেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আহমেদের বিদায়ী সংর্বধনা অনুষ্ঠিত

amarsurma.com

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতা:

বৃহস্পতিবার সন্ধায় স্থনীয় ৬নং সদর ইউ/পি ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আহমেদুল কবির মান্নার সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক সুলতান আহমেদের পরিচালনায় এক বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা অলিউর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান, যুবলীগ নেতা মুমিন আহমেদ, সাবেক ছাত্রনেতা আবু ইসহাক পান্না, যুবলীগ নেতা আব্দুল্লা, মামুন রশিদ, মহানগর ছাত্রলীগ নেতা এমাদুর রহমান, আশরাফুজ্জামান, নেওয়াজ শরীফ, কামরুল হাসান, রায়হান আহমেদ, হামিদুর রহমান, রুবেল আহমেদ, আম্বিয়া আহমেদ, সালিক আহমেদ, ফরিদ আহমেদ, শাফাকাত আহমেদ, পাবেল আহমেদ, মিছবাহ আহমেদ, আলমগীর সাগর, রুমন, কামরুল, রায়হান প্রমুখ।
আমন্ত্রিত অতিথিবৃন্দ বলেন, ছাত্রলীগ নেতা মারুফ স্পেন থেকে এসে কানাইঘাট উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে যোগাযোগ বা ভালোবাসার বন্ধন রেখেছিলেন, আমরা বিশ্বাস করি তিনি প্রবাসে গিয়ে ও আমাদের সাথে সুসম্পর্ক রাখার চেষ্টা করবেন। বর্তমান যুগ হচ্ছে ডিজিটাল যুগ এ যুগে ইলেকট্রনিক ডিভাইসের দ্বারা দূর থেকে সকল ক্ষেত্রে যোগাযোগ করা যায়। তাই আমরা বিশ্বাস করি ছাত্রলীগের জন্য দেশে থেকে যা কিছু করেছেন তিনি স্পেনে গিয়ে আরো বেশি করবেন বলে আমি আশাবাদী।
পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ ও উপস্থিত নেতাকর্মি বিদায়ী ব্যক্তিকে ক্রেস্ট তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: