মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
উদয়ন যুব সংঘের ফাইনালে বিজয়ী রুহেল ফাইটার্স

উদয়ন যুব সংঘের ফাইনালে বিজয়ী রুহেল ফাইটার্স

আশরাফ আহমেদ, এম.সি কলেজ প্রতিনিধি: উদয়ন যুব সংঘ সৈয়দপুর (৪নং খাদিমপাড়া ইউপি) সিলেটের উদ্যোগে আয়োজিত ৮ম নাইট মিনি ফুটবল টুনামেন্টের উত্তেজনাপূর্ণ ফাইনালে বিজয়ী হয়েছে রুহেল ফাইটার্স (পূর্ব ভাটপাড়া) সিলেট। বরণীল আয়োজন আর বিপুল সংখক দর্শকের সমাগমে আকর্ষণীয় এই ম্যাচটিতে প্রথমে কোন দলই গোলের দেখা পায়নি। তারপর টাইব্রেকার দেয়া হলে ফ্রেন্ডস স্টাফ বি.পি কে ১-০গোলে পরাজিত করে নিজেদের ঘরে ট্রফি তুলে নেয় সাদা জার্সির প্রতিনিধিরা । কুয়াশার চাদরে ডাকা কনকনে শীতের মধ্যে সৈয়দপুর মাঠে অনুষ্ঠিত এই ফাইনাল খেলাটিতে লেফারির দায়িত্ব পালন করেন উদয়ন যুব সংঘের সুনাম। আকর্ষণীয় এই ফুটবল টুনামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশফাক আহমদ চেয়ারম্যান (সিলেট সদর) সিলেট। বিশেষ  অতিথি  হিসেবে ছিলেন জনাব আজাদুর রহমান কাউন্সীলর (২০নং ওয়ার্ড সিলেট সিটি কর্পোরেশন) সহ আর অনেকেই। মিনি বারের এই নাইট ফুটবল টুনামেন্টে সিলেটসহ দেশের ভিবিন্ন স্থান থেকে আগত মোট ১০০টি দল অংশ নেয়। সবচেয়ে মজার বিষয় হল একশটি দলের মধ্য থেকে ফাইনাল খেলার যোগ্যতা অর্জনকারী, রুহেল ফাইটার্স এবং ফ্রেন্ডস স্টাফ বি.পি দল দুটি সিলেটের পূর্ব ভাটপাড়া নামক এলাকার একই পাড়ার দুটি দল। ৩০ মিনিটের ব্যতিক্রমধর্মী এই খেলায় প্রতি দলের পাঁচজন করে মোট দশ জন খেলোয়ার অংশ নিতে পারেন। ফাইনালে বিজয়ী দলকে দেওয়া হয় একটি ট্রপি সাথে পঁচিশ হাজার টাকা এবং রানার্সাপ নীল দলের প্রতিনিধীরা পায় একটি ট্রপিসহ পনের হাজার টাকা। তাছাড়া তৃতীয় স্থান অধিকারী দলের জন্যেও রয়েছে একটি ২১ ইন্চি রঙ্গিন টেলিভিশন। এতে ম্যান অব দা টুনামেন্ট নির্বাচিত হন বেস্ট অব বালুচর টিমের নাইম। এছাড়াও ভিবিন্ন ক্যাটাগরিতে রয়েছে আকর্ষণীয় সব পুরষ্কারের ব্যবস্থা।

উল্লেখ্য, “আমরা উদয়ের পথে অভিযাত্রী” এই স্লোগানকে সামনে রেখে ১৯৯২ সালে প্রতিষ্ঠিত উদয়ন যুব সংঘটি একটি অরাজনৈতিক সংঘটন, যেটি খেলাধুলাসহ এলাকার ভিবিন্ন উন্নয়ন মুলক সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে থাকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com