রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতারেরর দাবিতে উত্তাল টিলাগড়

২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতারেরর দাবিতে উত্তাল টিলাগড়

আশরাফ আহমেদ, এম.সি কলেজ প্রতিনিধি: আগামী ২৪ ঘন্টার মধ্যে ছাত্রলীগ কর্মী তামিমের হত্যাকারিদের গ্রেফতারের দাবিতে ভিক্ষোকে ফাটছে সিলেটের টিলাগড় এলাকা। রবিবার রাত ৯টার দিকে টিলাগড় পয়েন্টে একই দলের প্রতিপক্ষের ছুরিঘাকাতে খুন হন ছাত্রলীগ কর্মী তামিম। এই ঘটনাকে কেন্দ্র করে তার সমর্থকরা এম.সি কলেজের সামনের রাস্তা ব্লক করে  টায়ার পুরিয়ে ভিক্ষোক করছেন। চলছে অনির্দিষ্ট কালের ধর্মঘট। সাথে সাথে তার সমর্থকরা “আমার ভাই মরল কেন জবাব চাই, জবাব চাই” আমরা সবাই তামিম হব, তামিম হত্যার বদলা নিব” আজাদের দু গালে জুতা মার তালে তালে” ইত্যাদি কান্না স্বরের স্লোগানে উত্তাল করে তুলছেন এম.সি কলেজসহ তদসংলগ্ন এলাকা।
এই সময় মিডিয়াকে দেয়া এক বক্তব্যে এম.সি কলেজ ছাত্রলীগ নেতা দিলুয়ার হোসেন বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে তামিমের খুনিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে, তা নাহলে আমরা আন্দোলন চালিয়ে যাব। এম.সি কলেজ, সরকারী কলেজের পাশাপাশী সিলেটের অন্যান্য প্রতিষ্ঠানেও চলবে এই আন্দোলনের ছোয়া, এ সময় তিনি তামিমের হত্যাকারিদের সর্বোচ্চ শাস্তি, ফাসির দাবি করেন।
এছাড়া নাম না বলার সর্থে এম.সি কলেজর আরেক ছাত্রলীগ নেতা বলেন, গত চার মাসে সামান্য ঘটনাকে কেন্দ্র করেই টিলাগড়ে ৩টি হত্যাকান্ড ঘটেছে, কিন্ত একটি হত্যার বিচারও হয়নি। তিনি আরও বলেন, তামিমের ক্ষেত্রেও যদি এরকমটা হয় তবে সামনে কঠোর আন্দোলনের হুমকি দেন ছাত্রলীগের এই নেতা।

এদিকে পরিস্থিতি বিবেচনা করে এম.সি কলেজের আজকের পরিক্ষা স্হগিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com