বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

দিরাইয়ে চেয়ারম্যানের আঘাতে বৃদ্ধা আহত

amarsurma.com
দিরাইয়ে চেয়ারম্যানের আঘাতে বৃদ্ধা আহত

আমার সুরমা ডটকম:

টাকা নেয়ার পরও ভিডব্লিউভি চালের তালিকায় নিজের মেয়ের নাম না থাকায় প্রায় দু’বছর পর কারণ জানতে চাইলে উত্তেজিত হয়ে পরিষদের চেয়ারম্যান হাতে থাকা স্টিলের স্কেলের আঘাতে এক বৃদ্ধা গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়ন পরিষদে।
জানা যায়, মঙ্গলবার বেলা পৌণে ১২টায় ইউনিয়নের ফাতেমানগর গ্রামের মৃত সদাগর মিয়ার স্ত্রী মরিয়ম বিবি (৬০) রাজানগর বাজারের পাশে ইউনিয়ন পরিষদে যান। সেখানে গিয়ে দু’বছর আগে দেয়া মেয়ের নামের ভিডব্লিউভি কার্ড তালিকাভূক্ত করতে গেলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল তার কাছে ৬ হাজার টাকা দাবি করেন। চাহিত টাকা না দিলে নাম তালিকাভূক্ত হবে না বলেও সাফ জানিয়ে দেন। পরে ওই নারী অনেক দার দেনা করে সরাসরি চেয়ারম্যানের হাতে ৬ হাজার টাকা তুলে দেন। প্রায় দু’বছর চলে গেলেও আজ পর্যন্ত নিজের মেয়ের নামে চাল বরাদ্দের কার্ড না পেয়ে বিষয়টি জানতে মঙ্গলবার পরিষদে গেলে চেয়ারম্যান তার সাথে খারাপ আচরণ করেন। এক পর্যায়ে বৃদ্ধাকে ধাক্কা দিলে তিনি ফ্লোরে পড়ে যান। এ সময় চেয়ারম্যানের হাতে থাকা স্টিলের স্কেল দিয়ে মাথায় আঘাত করলে তা ফেটে যায়। পাশাপাশি চেয়ারম্যান ও পরিষদের উদ্যোক্তা দবির মিয়াও বৃদ্ধাকে কিল, ঘুষি ও লাথি দিতে থাকে জানা যায়। মহিলার আর্ত চিৎকার শুনে আশপাশ থেকে লোকজন পরিষদে গিয়ে বৃদ্ধাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়। রোগীর স্বজনরা গণমাধ্যম কর্মীদের জানান, তারা রোগীকে নিয়ে থানায় গিয়ে বিষয়টি অবগত করেছেন। পরবর্তীতে আইনের আশ্রয় ণেয়া হবে বলেও তারা জানান।
বিষয়টির সত্যতা জানতে রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেন নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com