সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
রিশা হত্যা: আসামি ওবায়দুল গ্রেফতার

রিশা হত্যা: আসামি ওবায়দুল গ্রেফতার

obaydul_risha-600x400আমার সুরমা ডটকমরাজধানীতে স্কুলছাত্রী সুরাইয়া আক্তার রিশা হত্যা মামলার আসামি ওবায়দুল খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোররাতে নীলফামারীর ডোমার থানা পুলিশ তাকে গ্রেফতার করে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ফিরোজ আহমেদ। এর আগে সোমবার সন্ধ্যা ৭টায় ঘাতক ওবায়দুলের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামে অভিযান চালিয়ে তার বোন খাদিজা বেগম (৩৬) ও ভগ্নীপতি মো. খাদেমুল ইসলামকে (৪৬) আটক করা হয়। গত ২৪ আগস্ট রাজধানীর কাকরাইলে অবস্থিত উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের সামনে প্রতিষ্ঠানটির অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশাকে ছুরিকাঘাত করে এক দুর্বৃত্ত। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ আগস্ট সকাল সাড়ে ৮টার দিকে রিশার মৃত্যু হয়।

এ ঘটনায় রিশার মা তানিয়া আহমেদ বাদী হয়ে ওবায়দুল খানের বিরুদ্ধে মামলা করেন। এরপর আসামি ওবায়দুল খানকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে গতকাল মঙ্গলবার তৃতীয় দিনের মতো শিক্ষার্থীরা সড়ক অবরোধ কর্মসূচি পালন করে। ওবায়দুলকে গ্রেপ্তারে ৪৮ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com