বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়ত নেতা আবু সুফিয়ানসহ পরিবারের ৮ সদস্যের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়ত নেতা আবু সুফিয়ানসহ পরিবারের ৮ সদস্যের মৃত্যু

bus-_128059আমার সুরমা ডটকমমৌলভীবাজার-ব্রাক্ষণবাড়ীয়া হাইওয়ে সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্র জমিয়ত বাংলাদেশ’র কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান ও তার পিতা, বড় ভাইসহ পরিবারের ৮ জন সদস্য মারা গেছেন। দুর্ঘটনারর খবর নিশ্চিত করে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুফতি নাসির উদ্দিন খান সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীর কাছে নিহতদের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করার আহবান জানান। তার মৃত্যুতে জমিয়ত হারালো একজন বীর সৈনিক। এদিকে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তের কেন্দ্রিয় সহ-সভাপতি শায়খ যিয়া উদ্দিন, মহানগর জমিয়তের প্রচার সম্পাদক হাফিয সৈয়দ ছালিম কাসিমী, ছাত্র জমিয়তের কেন্দ্রিয় সহ সাংগঠনিক সম্পাদক আহমাদুল হল উমামা, মহানগর ছাত্র জমিয়তের সাহিত্য সম্পাদক আতিকুর রহমান নগরী তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

ঈদের ছুটি শেষে নগরে ফেরার পথে আরও প্রাণ ঝড়লো ঢাকা-সিলেট মহাসড়কে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে অন্তত সাত জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিন জন। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে বিজয়নগরের ইসলামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্বরোড হাইওয়ে থানার ইনস্পেক্টর হুমায়ুন কবির জানান, মাইক্রোবাসে মোট ১১জন যাত্রী ছিল। তারা সিলেট থেকে ঢাকার পথে যাচ্ছিলেন। ইসলামপুর এলাকায় ঢাকা থেকে মৌলভীবাজার এনা পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের সাত জন যাত্রী নিহত হন। আহতদের মধ্যে দুই জনের অবস্থাও গুরুতর। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালানোর পর যান চলাচল শুরু হয়।

প্রতি বছর ঈদের আগে বাড়ি যাওয়া বা ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ব্যাপক প্রাণহানির ঘটনা ঘটে। এবার ঈদে বাড়ি যাওয়ার আগে তেমন দুর্ঘটনা না হলেও ফেরার পথে গত দুই দিনে বেশ কয়েকটি প্রাণঘাতি দুর্ঘটনা ঘটেছে। পুলিশ বলছে, সড়ক তুলনামূলক ফাঁকা থাকায় অতিরিক্ত গতিতে চালাতে গিয়েই বেশিরভাগ দুর্ঘটনা ঘটে থাকে। ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতীর পুংলি এলাকায় বাস উল্টে নিহত হয়েছেন পাঁচ পোশাক শ্রমিক। এরাও ঈদ শেষে বাড়ি ফিরছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com