মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ধর্মপাশায় বজ্রপাতে ইমামের মৃত্যু

amarsurma.com

সুজায়াত আহমদ, স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বজ্রপাতে আবদুল খালেক (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর বাড়ি উপজেলার সাতুর গ্রামে। তিনি পাশের গ্রাম কাকরহাটির জামে মসজিদে ইমামতি করতেন।

সোমবার রাত ১০টার দিকে উপজেলার সাতুরের বন্দ এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সাতুর গ্রামে সাতুরের বন্দ এলাকায় গতকাল সাড়ে ১১টার দিকে গরুকে খাস খাওয়ানোর জন্য যান। এ সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও বজ্রপাত হচ্ছিল। বজ্রপাতে তিনি সেখানে মারা যান। দীর্ঘ সময় বাড়ি ও মসজিদের কোথাও ইমামকে না পেয়ে দুই গ্রামে তাঁর সন্ধানে মাইকিং করা হয়। পরে রাত ১০টার মৃত অবস্থায় ইমাম আবদুল খালেককে উদ্ধার করেন পরিবারের লোকজন, আত্মীয় স্বজন ও এলাকাবাসী। বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিম মাহমুদ এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মল দেব জানান, ওই ব্যক্তির বুকের কিছু অংশ ঝলসে গেছে। ধারণা করা হচ্ছে বজ্রপাতে ইমাম আবদুল খালেকের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: