বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
নিখোঁজের ৫ দিন পর সিলেট বাস স্টেশন থেকে দু’সহোদর স্কুল ছাত্র উদ্ধার

নিখোঁজের ৫ দিন পর সিলেট বাস স্টেশন থেকে দু’সহোদর স্কুল ছাত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে একই পরিবারের দুই সহোদর স্কুলছাত্র নিখোঁেজর ৫ দিন পর সিলেট কুমারগাঁও বাস সেন্টশনের একটি চায়ের দোকান থেকে পুলিশ শুক্রবার রাতে উদ্ধার করেছে। উদ্ধার হওয়া দু’¯ু‹ল ছাত্র হলো উপজেলার বালিজুরী ইউনিয়নের বালিজুরী গ্রামের সাইদুল ইসলামের শিশু ছেলে আবু সুফিয়ান (১৩) ও আবু তালহা (১১)।
জানা গেছে, তাহিরপুরের বালিজুরীর একই পরিবারের মাধ্যমিক স্কুলে পড়–য়া দু’সহোদর স্কুল ছাত্র গত ৩ জুন সোমবার আবু সুফিয়ান ও আবু তালহা সকালে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে আর ফিরে আসেনি। বিকাল অবধি গড়িয়ে রাতেও তারা বাড়ি ফিরে না আসায় অভিভাবক ও স্বজনরা তাদের খোঁজাখুঁজি করেন। মঙ্গলবার দিনভর অপেক্ষার পর দু’শিশু পুত্র ফিরে না আসা ও তাদের সন্ধান না পেয়ে রাতে সাইদুল ইসলাম তাহিরপুর থানায় একটি সাধারন ডায়েরি করেন। আবু সুফিয়ান ও আবু তালহা উপজেলার বালিজুরী হাজি এলাহিবক্স উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিক্ষার্থী। এদিকে দু’স্কুল ছাত্র নিখোঁজের বিষয়টি অধিক গুরুত্ব সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম ও সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খাঁন পুলিশের কয়েকটি টিমকে ওই দু’স্কুল ছাত্রকে দ্রুত উদ্ধারে বিশেষ নির্দেশনা প্রদান করেন। পুলিশ তথ্য প্রযুক্তি ও একাধিক সোর্সের মাধ্যমে নিশ্চিত হয়ে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট কুমারগাঁস্থ সিলেট-সুনামগঞ্জ বাস স্টেশনের মামুর চায়ের দোকান থেকে উদ্ধার করে রাতেই সিলেট থেকে ওই শিক্ষার্থীদের নিয়ে সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দেয়।
সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খাঁন শুক্রবার রাতে এ প্রতিবেদকের নিকট দু’স্কুল ছাত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দু’স্কুল ছাত্রের নিখোঁজের বিষয়টি জানতে পেরে ডিআইজ স্যার এবং আমি বিশেষ গুরুত্ব সহকারে নির্দেশনা দিয়ে পুলিশের কয়েকটি টিমকে তাদের সন্ধান ও উদ্ধারে নিয়োজিত করি, কোন ধরণের ক্ষয়ক্ষতি ছাড়াই ওই দু’সহোদরকে পুলিশ শুক্রবার রাতে উদ্ধার করতে সক্ষম হয়েছে, তবে কী কারণে ওই দু’সহোদর স্কুলছাত্র বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলো, তা এখনো জানা না গেলেও তাদের সাথে কথাবলার পরই এ বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com