সোমবার, ১৫ Jul ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
দক্ষিণ সুনামগঞ্জে প্রবাসীর জায়গা জবরদখল ও মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে প্রবাসীর জায়গা জবরদখল ও মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধরমপুর গ্রামের ওমান প্রবাসী নজরুল ইসলামের জায়গা জবর দখল ও মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী প্রবাসী আলহাজ্ব মাওলানা নজরুল ইসলাম।
রবিবার বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনের প্রবাসী আলহাজ্ব মাওলানা নজরুল ইসলাম তাঁর লিখিত বক্তব্যে বলেন, আমার বিরুদ্ধে গত ২৪ আগস্ট ২০১৯ ইং তারিখে অনলাইনসহ এক-দুটি পত্রিকায় ওমানের ভিসা দিয়ে বাড়ীর দলিল জিম্মি করে পরিবারকে উচ্ছেদ করতে বসতঘর ভাংচুর করার নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা ভিত্তিহীন ও বানোয়াট এই সংবাদের তীব্র নিন্দা জানাই। এটা একেবেরেই মনগড়া বানোয়াট ঊদ্দেশ্য প্রনোদিত একটি সংবাদ। আমার স¤পর্কে বলা হয়েছে আমি আদম ব্যবসায়ী, এর কোন প্রমাণ কেউ দিতে পারবে না। একথা উলে¬খ করে সংবাদ প্রকাশ করায় আমার ব্যাপক মান-সম্মানের হানী হয়েছে। এই দালালীর বিষয়টি প্রমাণ না দিতে পারলে ভবিষ্যতে আমি আইনি ব্যবস্থা নেব। সেই সাথে সংবাদে বলা হয়েছে আমি আমার বড় ভাই আব্দুস সালামের ছেলে আসাদকে ১ লক্ষ ২০ হাজার টাকা চুক্তিতে বাড়ির দলিল বন্ধক রেখে ওমানে পাঠিয়েছি, সেই কথার কোন যুক্তি নাই। আমি আমার ভাইয়ের জায়গার দলিল জিম্মি করি নাই। প্রকৃতপক্ষে আমার বড় ভাই আব্দুস সালাম গত ১২.০২.২০০১ সালে বীরগাঁও মৌজার জেএল নং-২৫০, খতিয়ান নং-২৬৫, ৬৩৯৪ দাগে বাড়ি রকম ভূমি ১০৩৬ নং রেজিস্ট্রারী দলিল মূলে ৮ শতক জায়গা আমার কাছে বিক্রি করেছেন। যা আমি আমার পরিবারের লোকজনের চলাচলের রাস্তার জন্য রেখে ছিলাম।
তিনি বলেন, আমি প্রবাসে থাকার সুবাধে আমার ভাই-ভাতিজা জোরপূর্বক জবর দখল করে আমার চলাচলের রাস্তায় বসতঘরসহ ঘরের বারিন্দা নির্মাণ করেন। প্রবাসে থাকা অবস্থায় তাদেরকে অনেক বাঁধা নিষেধ করেও কোন ফায়দা হয়নি। পরবর্তীতে আমি প্রবাস থেকে ছুটি নিয়ে দেশে আসলে এলাকার লোকজন ও আমার আত্মীয়-স্বজনদের নিয়ে তাদেরকে আমার চলাচলের রাস্তায় নির্মীত বারান্দা সরানোর জন্য বললেও তাঁরা আমাকে বিভিন্নভাবে হুমকি দামকি দিয়ে লাঞ্চিত করে। পরে আমার সাথের ভাই-ভাতিজারা আমাদের পরিবারের চলাচলের রাস্তায় বারান্দাটি ভেঙে ফেলে দিয়ে রাস্তা বের করে দিয়েছেন।
তিনি আরও বলেন, সংবাদের আরও উলে¬খ করা হয়, আমার ভাতিজা আসাদকে ওমান নেওয়ার জন্য ১ লক্ষ ২০ হাজার টাকার বিনিময়ে বাড়ীর দলিল জিম্মি করে রেখেছি, তা স¤পূর্ণ মিথ্যা, বিদেশ নেওয়ার জন্য দলিল জিম্মি করার কোন প্রশ্নই আসেনা। একটি কুচক্রী মহল আমার সহজ সরল ভাইকে প্ররোচনা দিয়ে আমার বিরোদ্ধে মিথ্যা সংবাদ ও থানায় মিথ্যা অভিযোগ দিতে বাধ্য করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com