সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

জাতীয় পতাকা চুরির ঘটনায় থানায় অভিযোগ

amarsurma.com
অবশেষে গ্রেফতার দাদন ব্যবসায়ি হবু

আমার সুরমা ডটকম:
রাতের আঁধারে স্কুলের দরজা ভেঙ্গে পতাকা চুরি করে নিয়ে যাবার ঘটনায় সুনামগঞ্জের তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
বৃহস্পতিবার উপজেলার হলহলিয়া পশ্চিম সরকারি প্রাথমিক (স্কুল) বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওই অভিযোগ করেন।
থানায় দেয়া লিখিত অভিযো সুত্রে জানা যায়, উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের হলহলিয়া পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরজা ভেঙ্গে একদল সংঘবদ্ধ চোর বুধবার রাতের কোন এক সময় একটি জাতীয় পতাকা, কয়েকজোড়া প্লাষ্টিক ও কাঠের তৈরী চেয়ারসহ বিদ্যালয়ের বেশ কিছু শিক্ষা উপকরন চুরি করে নিয়ে যায়।
বৃহস্পতিবার সকালে স্থানীয় এলাকাবাসী বিদ্যালয়ের দরজা ভাঙা ও চুরির ঘটনাটি আঁচ করতে পেরে প্রধান শিক্ষককে অবহিত করেন। এরপর সরজমিনে এসে চুরির ঘটনা নিশ্চিত হন প্রধান শিক্ষক।
বৃহস্পতিবার সন্ধায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাহিদ আহমদ বলেন, বিদ্যালয় প্রতিষ্ঠার পর বিদ্যালয়ে অতীতে কোন চুরির ঘটনা ঘটেনি, আমাদের ধারণা করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় উপজেলার স্থানীয় তিনটি শুল্ক ষ্টেশন ও শ্রমজীবি মানুষের রুটি রুজির উৎস জাদুকাটা নদীতে বালু পাথর উক্তোলন কাজ বন্ধ থাকায় হয়ত কোন সুবিধাবঞ্চিত
শ্রমজীবী পরিবারের লোকজনই অভাব ঠেকাতে বিদ্যালয়ে থাকা জাতীয় পতাকাসহ বেশ কিছু শিক্ষা উপকরন চুরি করে নিয়ে গেছে। এ প্রবণতা রুখতে না পারলে প্রতিটি এলাকায় এর নেতিবাচক প্রভাব পড়বে বলেও মন্তব্য করেন ওই প্রধান শিক্ষক।
বৃহস্পতিবার সন্ধায় থানার ওসি মো. আতিকুর রহমান চুরির ঘটনায় অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বললেন, পতাকাসহ চোরাই শিক্ষা উপকরণ উদ্ধার ও চোর শনাক্তে পুলিশ তৎপর রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com