মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

দক্ষিণ সুনামগঞ্জে জলমহাল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নে তেরহাল গ্রামে ধামাইল বিলের মালিকানা নিয়ে দুই মৎস্যজীবী সমিতির মধ্যে সংর্ষের ঘটনায় জইনুদ্দিন (৬০) নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি তেরহাল গ্রামের তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির সদস্য।

জানা যায়, দীর্ঘদিন ধরে শিমুলবাঁক ইউনিয়নের ধামাইল বিলের মালিকানা নিয়ে স্থানীয় দুইটি মৎস্যজীবী সমিতির মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ভোর রাতে বিলের কর্তৃত্ব নিয়ে তেরহাল মৎস্যজীবী সমিতির আব্দুস সালামের গ্রুপ ও তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ-মোশাহিদ গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

প্রায় ঘণ্টাখানেক সময় ধরে এই সংঘর্ষে দুই পক্ষের প্রায় অর্ধশত লোক আহত হয়। গুরুতর আহত জইনুদ্দিনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় দুই পক্ষের কয়েকজনকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, শিমুলবাঁক ইউনিয়নে জলমহাল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে জইনুদ্দিন নামে ১ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এই ঘটনায় দুই পক্ষের কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com