শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :
দিরাইয়ে পৌরসভার নবনির্বাচিতদের গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত

দিরাইয়ে পৌরসভার নবনির্বাচিতদের গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত

as1661237_941112602645772_198250775446272210_nআমার সুরমা ডটকম : সদ্য সমাপ্ত দিরাই পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের আনুষ্ঠানিকভাবে গণসংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামীলীগ। বুধবার সন্ধ্যায় পৌরসভার থানাপয়েন্টে আয়োজিত এ সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক রঞ্জন রায়ের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান অবনী মোহন দাস, নবনির্বাচিত মেয়র মোঃ মোশাররফ মিয়া, বর্তমান মেয়র আজিজুর রহমান বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজদৌলা, অ্যাডভোকেট সোহেল আহমদ, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, কাউন্সিলর বিশ্বজিৎ রায়, কেন্দ্রীয় যুবলীগ নেতা অনুকুল তালুকদার ডাল্টন, মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, আবদুস সাত্তার, রশিদ আহমদ বাচ্চু, আরিফুজ্জামান চৌধুরী এহিয়া, তাহের সরদার, হুমায়ুন রশিদ লাভলু, তাজুল মিয়া, মকসদ মিয়া, জুয়েল মিয়া, ছাত্রলীগের উজ্জল চৌধুরী, সুহেল চৌধুরী ও মান্না তালুকদার লিমন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপি বলেন, দেশে কোন রাজনৈতিক সংকট নেই, জনগণের কোন সংকট নেই। বিএনপির মধ্যেই সংকট চলছে, মা-পুত্র মিল্ল্যা বিএনপি খাইছে গিইল্ল্যা। তিনি বলেন, লন্ডন থেকে পরামর্শ দেয় ছেলে তারেক রহমান আর মা খালেদা জিয়া নেতাকর্মীকে চাপিয়ে দেয়, এই দুষ্টচক্র থেকে বের হতে না পারলে বিএনপি কখনও গণতান্ত্রিক রাজনীতির ধারায় ফিরে আসতে পারবে না। আন্দোলনের নামে বিএনপি জামায়াত ও মা-পুত্রের ছল্লায়পড়ে মানুষ পুড়তে পুড়তে গরুর ট্রাকেও আগুন দিয়ে পুড়িয়েছে। তিনি আরো বলেন, নীতিভ্রষ্ট্র রাজনীতি দিয়ে মানুষের কল্যাণ করা যায়না। বিএনপিকে মা-পুত্রের কুসংস্কার আর অন্ধকারের রাজনীতি থেকে বেরিয়ে আমাদের মত উন্নত চেতনার ও আলোর রাজনীতে ফিরে আসার আহ্বান জানান। সুরঞ্জিত সেনগুপ্ত এ বিজয়কে মুক্তিযুদ্ধের পক্ষের গণতন্ত্রের, সুন্দরের ও উন্নয়নের বিজয় উল্লেখ করে নবনির্বাচিত মেয়র মোঃ মোশাররফ মিয়ার প্রতি পৌরসভার সকল রাস্তাকে শহীদ মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করার আহ্বান জানান। বিগত মেয়র বুলবুল যেভাবে গত পরিষদকে নিয়ে পৌরসভাকে তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করেছেন, ঠিক সেইভাবে বর্তমান মেয়র মোঃ মোশাররফ মিয়াও পৌরসভাকে দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম স্থানে উন্নীত করবেন-এ আমার প্রত্যাশা।
সংবর্ধিত অতিথির বক্তব্যে নবনির্বাচিত মেয়র মোঃ মোশারফ মিয়া বলেন, আমি মেয়র হিসেবে নয় মোশারফ হিসেবে, আপনাদের ভাই, ভাতিজা হিসেবে সেবা করতে চাই। তিনি পৌরসভাকে মাদক ও জুয়ামুক্ত করার ঘোষণা দিয়ে বলেন, আমাকে যে কোন সময় যে কোনো জায়গায় দাঁড় করিয়ে আপনাদের অধিকার ও কাজ আদায় করে নেবেন।
অসমাপ্ত কাজকে সমাপ্ত করার আহ্বান জানিয়ে নবনির্বাচিত মেয়রের প্রতি বর্তমান মেয়র আজিজুর রহমান বুলবুল বলেন, আমি যে স্বপ্ন পৌরসভাকে নিয়ে দেখেছি তার পূর্ণতা দেখতে চাই। আমার বিশ্বাস-আপনি তা পারবেন। আমি মেয়র হিসেবে ৫ বছর আপনাদের লালন-পালনে থেকেছি, সারাজীবন আমি আপনাদের লালিত সেই সন্তান হিসেবে পাশে থেকে সেবায় থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com