সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সাবেক এমপির একান্ত সহকারির দাফন সম্পন্ন

সাবেক এমপির একান্ত সহকারির দাফন সম্পন্ন

আমার সুরমা ডটকমসুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাবেক সংসদ সদস্য, সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরীর বাসায় ডাকাতি ঘটনায় কেয়ারটেকার লিলু মিয়া হত্যা কাণ্ডের শোক শেষ হতে না হতেই একান্ত সহকারি জেলার দিরাই উপজেলার পৌরশহরের সুজানগর গ্রামের মৃত জাফর আলীর ছেলে মকসদ মিয়া (৪২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৭টায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে সাথে সাথে তাকে সিলেট নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে জেলা বিএনপিসহ দলের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
এদিকে গতকাল শনিবার বেলা ১১টায় গ্রামের ঈদগাহ মাঠে মকসদ মিয়ার নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরীসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ দলের সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com