বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
জামালগঞ্জে বিভিন্ন ঘটনায় মহিলাসহ আহত ১৫

জামালগঞ্জে বিভিন্ন ঘটনায় মহিলাসহ আহত ১৫

SAMSUNG CAMERA PICTURES

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতা: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জে পৃথক পৃথক ঘটনায় মহিলাসহ আহত হয়েছেন ১০ জন। জানা যায়, গত রাত অনুমান ৭টায় জামালগঞ্জ সদরের তেলিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহাজাহানগং ও মুক্তাদিরগং দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ৬ জন। আহতরা হলেন মৃত শাহেব আলীর ছেলে শাহাজাহান (৪৭), তার স্ত্রী কমলা বেগম (৪০), শামছুদ্দিন (৪০), ছেলে ফরহাদ (১৮), অপরপক্ষের সাইফুল (২০), মুক্তাদির (৪৫)। আহতদের জামালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক শাহাজাহান (৪৭), তার স্ত্রী কমলা বেগম (৪০), শামছুদ্দিন (৪০), ছেলে ফরহাদকে (১৮) উন্নত চিকিৎসার স্বার্থে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকিরা জামালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধিন আছে। আহত শাহাজাহানের লোকজন বলেন, শাহাজাহান ও তার স্ত্রী কমলা বেগম শিশুদের ঝগড়ার বিচার দেওয়ার জন্য গেলে কথা কাটাকাটি মধ্যে কিছু বুঝে না ওঠার আগেই মুক্তাদিরের লোকজন এলোপাথারি মারধর করে। মুক্তাদির জানায়, তারা আমার বাড়িতে দা নিয়ে আসায় এই পরিস্থিতির সৃষ্টি হয়। ঘটনাস্থল তাৎক্ষনিক পুলিশ পরিদর্শন করে উভয়কে শান্ত থাকার পরামর্শ দেন। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।
অপরদিকে গতরাত অনুমান ৯টায় জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর সংলগ্ন সুরমা নদীতে স্টিলের নৌকার লোকজনকে মারামারির ঘটনায় আহত হয় ৩ জন, হাসপাতালে চিকিৎসাধীন নয়াহালট গ্রামের আছদ্দরের ছেলে সাইফুর রহমান (৩০), সাজিদুর রহমান (২৭), সাদিকুর রহমান (২৫) জানান, আমরা স্টিলের নৌকা নিয়ে বাড়িতে আসার পথে কামীনিপুর-মমিনপুর নদী সংলগ্ন আসা মাত্রই ১৫/২০ জন ভর্তি ছোট নৌকা দিয়ে এসে গতিরোধ করে নৌকায় ওঠে দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাথারি মারধর করে আমরা তিনজনকে নদীতে ফেলে দিয়ে নৌকায় থাকা নগদ অর্থ, প্রয়োজনীয় মালামাল নিয়ে যায়। আমরা সাতরাইয়া এই পারে উঠলে লক্ষ্মীপুর গ্রামের লোকজনের সহায়তায় প্রাণে বেঁচে যাই। তখন তারা কান্না কান্না অবস্থায় এই প্রতিনিধিকে কথাগুলো বলতে থাকেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম বলেন, ঘটনা শুনেছি এখনও কোন অভিযোগ পাইনি, পাইলে আইনগত ব্যবস্থা নিবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com