শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আগামি দিনে আওয়ামী লীগ সরকার ছাড়া কোন বিকল্প নাই: অর্থ ও পরিকল্পনা এমএ মান্নান এমপি

আগামি দিনে আওয়ামী লীগ সরকার ছাড়া কোন বিকল্প নাই: অর্থ ও পরিকল্পনা এমএ মান্নান এমপি

এমএম ইলিয়াছ আলীদক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের হতদরিদ্র জনগোষ্ঠির উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের মানুষ এখন উন্নত জীবনের স্বপ্ন দেখছেন, এ স্বপ্নও বাস্তবায়ন হবে, কারণ আওয়ামী লীগ সরকার ৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সুখি-সম্বৃদ্ধ-উন্নত মধ্যম আয়ের দেশে পরিণত করতে এখন থেকেই কাজ শুরু করেছে। তাই আগামি দিনে আওয়ামী লীগ সরকার ছাড়া কোন বিকল্প নাই। শনিবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের সাতগাঁও জীবদাড়া উচ্চ বিদ্যালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে বন্যা আশ্রয়কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি। মন্ত্রী আরও বলেন, আমি সরকারি কাজে প্রায় সময় ঢাকায় থাকতে হয়, আমি খুব একটা এলাকায় আসতে পারিনা ও আপনাদের সময় দিতে পারিনা। আর এই সুযোগে কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে এলাকায় এসে রাতের আঁধারে চক্রান্ত করতেছে। তাদের প্রতি আপনারা খেয়াল রাখবেন। যাতে করে তারা ফায়দা হাসিল করতে না পারে।
তিনি বলেন, আমার সুনামগঞ্জে ৫০০ শয্যার মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপনে কাজ শুরু করেছি, আপনারা দেখেছেন অতিতেও অনেকে মন্ত্রী হয়েছেন, সরকার গঠন করেছেন কিন্তু সুনামগঞ্জের জন্য কিছুই করে যেতে পারেন নি। আপনারা আমাকে ভোট দিয়ে বার বার নির্বাচিত করেছেন, আমি আপনাদের কথা দিয়েছিলাম, আমার নির্বাচনী এলাকায় কোন একটি পরিবারও বিদ্যুৎ বিহীন থাকবে না। আমি সেই কথা রাখতে পেছে, আগামি ১-২ মাসের মধ্যে আমার দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরের সকল মানুষ বিদ্যুতের আওতায় চলে আসবে। আমার সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের কোথাও বাঁশের সাকু রাখবেন না, সব জায়গায় ব্রিজ-কালভার্ট নির্মাণ করে দেবেন। আমার সেই কাজটিও করছি। আপনারা এরই মধ্যে দেখেছেন, আমরা কথ ব্রিজ-কালভার্ট, রাস্তা নির্মাণ করেছি।
তিনি বলেন, অনেক এলাকায় নৌকা ত দুরে থাক, পায়ে হেটেও যাতায়ত করা যেত না, আজ সেই এলাকা দিয়ে গাড়ি চালিয়ে ২৪ ঘন্টা অনায়াশে যাতায়াত করতে পারছি। আর এ উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
সভায় সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নূর মিয়ার সভাপতিত্বে, সাবেক চেয়ারম্যান ফরিদ মিয়া ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ লিয়াকত আলীর যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সিরাজুর রহমান সিরাজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাদারণ সম্পাদক শাহিনুর আলম শাহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ।
অপরদিকে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বিকাল ৩টায় উপজেলার শিমুলবাক ইউনিয়নের ১৫শত হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ কার্ডের ৩০ কেজি চাল ও নগদ ৫শত টাকা করে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবির, থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু সহ ইউপি সদস্য-সদস্যাবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: