মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আছিয়ার টিউমার অপারেশনে আর্থিক সাহায্যের আবেদন

আছিয়ার টিউমার অপারেশনে আর্থিক সাহায্যের আবেদন

abs-achiabegumpicআমার সুরমা ডটকম : যে মানুষটি সবার ডাকে আগে যেতেন সেবা দেয়ার জন্য, এখন তিনিই সেবা পেতে বিছানায় শুয়ে অধির আগ্রহে তাকিয়ে থাকেন। শুধুমাত্র তিনটি সন্তানের জন্যই এখন বাঁচতে চান বলে জানান শরীরে একাধিক টিউমার নিয়ে আক্রান্ত মোছাঃ আছিয়া বেগম (৩৬)। সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের মাটিয়াপুর গ্রামের মোঃ সুন্দর মিয়ার স্ত্রী আছিয়া বেগমের আর্থিক স্বচ্ছলতা না থাকায় ডাক্তারের পরামর্শ থাকা সত্বেও ভালো চিকিৎসা নিতে পারছেন না। এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি জানান, মানুষের দু:খ-দুর্দশার কথা শুনলে এগিয়ে যেতাম, কিন্তু এখন আমি নিজেই শয্যাশায়ি। প্রথম দিকে বুঝতে পারিনি শরীরে একাধিক টিউমার রয়েছে। দিন দিন অসুস্থতা বাড়লে ডাক্তার দেখানোর পরই ধরা পড়ে আমার শরীরে একাধিক টিউমার ও পিত্ততলীতে পাথর। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দেখানোর পর ডাক্তার বলেছেন, যত তাড়াতাড়ি সম্ভব তা অপারেশন করতে হবে, অন্যথায় সাড়া শরীরে তা ছড়িয়ে পরবে, এজন্য কমপক্ষে হলেও ১ লাখ টাকা লাগবে, কিন্তু আমার পরিবারে সে সামর্থ নেই। একমাত্র উপার্জক্ষম ব্যক্তি আমার স্বামী দিন আনেন আর দিন খাই, তিনি তার অবুঝ ২ ছেলে ও ১ মেয়ের জন্য বাঁচতে চান বলেও জানান আছিয়া বেগম। এজন্য দেশ-বিদেশে অবস্থানরত সকলের সাহায্য-সহযোগিতা চেয়েছেন। সবার সহযোগিতা নিয়ে সুন্দর ও মায়াময় পৃথিবীতে বাঁচতে আছিয়া বেগমের চোখেমুখে আকুতি।
সাহায্য পাঠানোর ঠিকানা ঃ মোছাঃ আছয়া বেগম, স্বামী সুন্দর মিয়া, গ্রাম-মাটিয়াপুর, পোঃ-দিরাই চান্দপুর-৩০৪০, উপজেলা-দিরাই, জেলা-সুনামগঞ্জ। চলতি হিসাব নং-৯০৩৫, অগ্রণী ব্যাংক, দিরাই শাখা, দিরাই পৌরসভা, দিরাই চান্দপুর-৩০৪০, দিরাই-সুনামগঞ্জ। মোবাইল ঃ ০১৭৫৬-৩৯৮৯১৭, ০১৭১৮-৬৮১২৮১।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: