শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আরব-আমিরাত বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

আরব-আমিরাত বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত

হাজী আব্দুল বাছিত, সংযুক্ত আরব আমিরাত: ব্যাপকভাবে সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপি কর্তৃক আয়োজিত বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শারজা হুদাইবিয়া রেস্টুরেন্টের একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়। আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির সভাপতি এম জাকির হুসেনের  সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রুপুর ও যুগ্ন সম্পপাদক শহিদুল ইসলাম-এর যৌত পরিচালনায় আরব আমিরাত বিএনপির সর্বস্তরের ব্যাপক নেতাকর্মীর অংশগ্রহণে কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয় রাত ৯টায়। অনুষ্ঠানে উৎসব মুখর পরিবেশে নেতাকর্মীরা মিছিল সহকারে দলবদ্ধ হয়ে সভাস্থলে যোগ দেন। দীর্ঘদিন পর দলের অনুষ্ঠানে উজ্জিবীত নেতাকর্মীরা ঈদের শুভেচ্ছায় বিনিময় করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির সভাপতি এম জাকির হুসেন, সাধারণ সম্পাদক এম আব্দুছ ছালাম তালুকদার, উপদেষ্টা রফিকুল আলম, নাছির মাহমুদ, আবুল বাসার, জহিরুল ইসলাম, সহ-সভাপতি নুরুল আলম, ইলিয়াছ চৌধুরী, আব্দুল্লাহ আলম, সিরাজুল ইসলাম নওয়াব, সহ-সম্পাদক সেলিম উদ্দিন খান, আল আইন বিএনপির সভাপতি শওকত ওসমান, আজমানের সিনিয়র সহ-সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উম্ম আল কুয়াইন বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, দুবাই যুবদলের সভাপতি কাজী আনোয়ারুল আজিম রানা, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ সিজিল, সাধারণ সম্পাদক শামিম আহমেদ দুবাই, সাবেক ছাত্রনেতা ইউএই বিএনপির প্রভাবশালী সদস্য বিল্লাল আহমেদসহ বিএনপির অংঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
বক্তারা বলেন, অবৈধ সরকার অস্ত্রের জোরে জনগণের সকল গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার কেড়ে নিয়েছে। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার দোহাই দিয়ে প্রতিমুহূর্তে মুক্তিযুদ্ধের সকল অর্জনকে পদদলিত করে গণতন্ত্রকেই বিলুপ্ত করে দিতে চায়। প্রধানমন্ত্রীর স্মরণে রাখা উচিত, তার বাবা বাকশাল গঠনের মাধ্যমে গণতন্ত্র হত্যা করে যেমন আওয়ামী লীগকে অস্তিত্বহীন করে দিয়েছিল; তিনিও বাবার পদাঙ্ক অনুসরণ করে পুনর্বার আওয়মী লীগকে রাজনৈতিকভাবে দাফন করার আয়োজন করে চলেছেন।
দেশে বিএনপি এখন এক কঠিন পরিস্তিতি মোকাবেলা করছে উল্লেখ করে বক্তারা বলেন, জদি অচিরেই সুষ্ঠুভাবে একটি নির্বাচন না দেয়া হয় বর্তমান অবৈধ প্রধানমন্ত্রীর আরব আমিরাত সফরকে প্রতিহত করার ঘোষণা দেবেন বিএনপির অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন আরব আমিরাতের  শিল্পী গোষ্ঠীরা

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: