শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করার সাথে আমার কোনো সংশ্লিষ্টতা নেই: মেয়র আরিফ

ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করার সাথে আমার কোনো সংশ্লিষ্টতা নেই: মেয়র আরিফ

আমার সুরমা ডটকমসিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগর ভবন চালাতে হলে নগরবাসীর মতামত নিয়ে কাজ করতে হয়। নগরবাসীর সুবিধা-অসুবিধা কেবলমাত্র জনপ্রতিনিধিই বুঝেন। সংযোগ কেটে দেওয়া করপোরেশনের কর্মকর্তাদের অপরিপক্ক সিদ্ধান্ত ছিল। এটি দুঃখজনক। এ সংযোগ বিচ্ছিন্ন করার সাথে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। যেসব কর্মকর্তাদের সিদ্ধান্তে এ কাজটি হয়েছিল, তারা ইতিমধ্যেই সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর কাছে দুঃখপ্রকাশ করেছেন। সংযোগ পুনঃস্থাপনের কাজও শুরু হয়েছে। মঙ্গলবার বিকেলে সিটি করপোরেশনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আরিফ।

তিনি বলেন, উচ্চ আদালতের নির্দেশে দায়িত্বভার গ্রহণ করেছিলাম। দায়িত্ব নেওয়ার আড়াই ঘন্টার মাথায় আমাকে ফের অপসারণ করা হয়। এরপর হাইকোর্টের নির্দেশে বহিষ্কারের নির্দেশ স্থগিত হয়। রাষ্ট্রপক্ষ আপিল করলেও তা প্রত্যাহার করে নেয়। প্রচলিত আইন অনুযায়ী আমি মেয়র পদে পুনর্বহাল। কিন্তু মন্ত্রণালয় থেকে চিঠি না দেওয়ায় আর্থিক দায়িত্ব পালন করতে পারছি না। আশা করছি দুয়েকদিনের মধ্যে মন্ত্রণালয়ের চিঠি পেয়ে যাবো। প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব না থাকলে নগরীর উন্নয়ন করা যায়না।’ এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, আজাদুর রহমান আজাদ, সিকন্দর আলী, ইলিয়াছুর রহমান, এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, রাজিক মিয়া, আবদুর রকিব তুহিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: