রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

একান্ত সাক্ষাৎকারে বাংলাদেশ সাংস্কৃতিক জোটের প্রার্থী রশিদ মিয়া

amarsurma.com
একান্ত সাক্ষাৎকারে বাংলাদেশ সাংস্কৃতিক জোটের প্রার্থী রশিদ মিয়া

‘চট্টগ্রামকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করে যাবো’

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:

দিরাইয়ের সন্তান, দিরাই পৌরসভার গত পৌর নির্বাচনে মোবাইল প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী মোঃ রশিদ মিয়া বলেছেন, একজন জনপ্রতিনিধি মানে জনগনের অভিভাবক। আর অভিভাবকের কাছে আবদার করা চেয়ে তিনি নিজ থেকেই তার অধীনের লোকদের সমস্যা খুঁজে সমাধান বের করা নৈতিক দায়িত্ব বলে মনে করি। আর সেই জন্যই আমি চট্টগ্রাম-১০ আসেন সংসদ সদস্য নির্বাচিত হলে দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলব। আর যদি একান্তই নির্বাচিত হতে না পারি, তবে যিনি নির্বাচিত হবেন, তার কাছে এই দাবি তুলে ধরব। পাশাপাশি সরকারের কাছেও এই বিষয়ে জোড়ালো দাবি তুলব। তিনি জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘আমার সুরমা ডটকম’-এর কাছে দেয়া একান্ত সাক্ষাৎকারে উপরোক্ত বক্তব্য তুলে ধরেন।
বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম-১০ (ডবলমুরিং, পাহাড়তলী ও হালিশহর) আসনের উপনির্বাচনে দলটির মনোনীত প্রার্থী ছড়ি প্রতীকের রশিদ মিয়া আরও বলেন, এই শহরে সারা বাংলাদেশের বেশির ভাগ মেধাবী শিক্ষিত ও চিন্তাবিদের বসবাস। অন্যদিকে আন্তর্জাতিক বিশ্ব ঘুরে দেখেছি, বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম শহর উন্নত। বিশ্বের অন্যতম সুন্দর দুবাই শহর থেকে কোন দিকে কম নয়, শুধু আবর্জনা সাফাই ছাড়া। আমরা যদি এই আবর্জনা সাফ করে রাখি, তাহলে চট্টগ্রাম শহরকে শুধু বাণিজ্যিক শহরই নয়, দুবাইর মত পর্যটন (টুরিস্ট) শহর হিসাবেও গড়ে তুলতে পারবো ইনশাল্লাহ।
তিনি আরও বলেন, এই চিন্তা করে আবেদনটি আমার নিজ ইচ্ছায় লিখে নিলাম। আমি বা যেই এমপি হই, এই কাজের উপর বেশি গুরুত্ব ও স্থায়ী কার্যক্রম বাস্তবায়ন করার আপ্রাণ চেষ্টা করব। পাশাপাশি সরকারকেও বাধ্য করতে হবে, দেশের সম্পদ পর্যটক নগরী হিসেবে চট্টগ্রামকে গড়ে তোলার স্বার্থে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: