শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যু: প্রধানমন্ত্রীর শোক

ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যু: প্রধানমন্ত্রীর শোক

আমার সুরমা ডটকমবাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা আজ রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেছেন। আজ আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি ৪ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বেগম ফজিলাতুন্নেসার মৃত্যুতে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি এক শোকবার্তায় বলেন, বেগম ফজিলাতুন্নেসার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ গভীর শোকাহত। শেখ হাসিনা বলেন, ‘তিনি ছিলেন মহিয়সী নারী।’

ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বেগম ফজিলাতুন্নেসা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বেগম ফজিলাতুন্নেসা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মাতা বেগম ফজিলাতুন্নেসার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, বেগম ফজিলাতুন্নেসা ছিলেন রত্নগর্ভা মহীয়সী নারী।‍ তার মৃত্যুতে আওয়ামী লীগ গভীর শোকাহত। শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমা বেগম ফজিলাতুন্নেসার পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক

ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক
ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক

 আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা ৯২ বছর বয়সে সোমবার রাতে ঢাকার বিএসএমএমইউ হাসপাতালে মারা যান। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যু সংবাদ শুনে মহাসচিব স্যার গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: