বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কাঠইর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

কাঠইর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা

হাফিজুর রহমান আবুহানিফা, বিট রিপোর্টার (সদর) সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়ন পরিষদের আগামী ২০১৭-২০১৮ অর্থ বৎসরের উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বুধবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের সামনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি শামসুল ইসলাম শুভেচ্ছা বক্তব্য প্রদান করে বিগত নয় মাসের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড সবার সামনে উপস্থাপন করেন। ইউনিয়ন পরিষদের সচিব মোহিতোষ চৌধুরী ২০১৭-১৮ অর্থ বৎসরের বাজেট উপস্থাপন করেন। বাজেটে ২০১৭-২০১৮ অর্থ বছরে ইউনিয়ন পরিষদের বিভিন্ন খাত থেকে সম্ভাব্য আয় দেখানো হয়েছে  ৯৯,৫২৫০০ টাকা, ব্যায় দেখানো হয়েছে  ৯৮,৮০০০০ টাকা, উদ্বৃত্ত আয় দেখানে হয়েছে ৭২,৫০০ টাকা।

বাজেট ঘোষণার পর বক্তব্য রাখেন মোঃ আনোয়ার হোসেন মাগুরা, মানিক কান্তি দাশ কলাইয়া, তসলিম উদ্দিন কান্দাগাও। সবাই তাদের বক্তব্যে ইউনিয়নের বরাদ্ব যাতে সঠিকভাবে বন্টন হয় এবং সততার সাথে যেন ব্যয় হয়, এই দুর্যোগ মুর্হুতে সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণা করার জন্য সরকারের প্রতি দাবি রেখে ইউনিয়নের সর্বক্ষেত্রে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এ সময় উপস্হিত ছিলেন ইউপি সদস্য, সাংবাদিক ও এলাকার মোঃ গৌছউদ্দিন, মোঃ নুরমিয়া পুরান শাখাইতি, মোঃ গিয়াস উদ্দিন নতুন শাখাইতি, ক্বারী মঞ্জুর আলম ঘোলেরগাও, মিরাশ উদ্দিন, আব্দুল আজিজ সাবেক মেম্বার নোয়াগাওসহ সর্বস্থরের জনগন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: