বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কানাইঘাট ও গাছবাড়ী শাখার সিএনজি অটোরিক্সার দু’পক্ষের সংঘর্ষ: সাধারন যাত্রীদের ভোগান্তি

কানাইঘাট ও গাছবাড়ী শাখার সিএনজি অটোরিক্সার দু’পক্ষের সংঘর্ষ: সাধারন যাত্রীদের ভোগান্তি

জিয়াউর রহমান, কানাইঘাট প্রতিনিধি: গত ৫ ডিসেম্বর স্থানীয় মাছুখাল বাজারে বিকেল সাড়ে ৪টায় কানাইঘাট দক্ষিণ বাজার (৭০৭) শাখার অর্ন্তভুক্ত ৯টি অটোরিক্সা সিএনজি চালিত গাড়ী ভাংচুর ও কয়েকজন চালককে মারধর এর খবর পাওয়া গেছে। এ নিয়ে দক্ষিণ বাজার শাখার অটোরিক্সা চালকদের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। এ দিকে ৬ ডিসেম্বর কানাইঘাট ইউনিক কমিনিউটি সেন্টরের সামনে গাছবাড়ী (৭০৭) শাখার অর্ন্তভুক্ত ২-১টি অটোরিক্সা সিএনজি চালিত গাড়ী ভাংচুর ও কয়েকজন চালককে মারধর এর খবর পাওয়া গেছে। তা নিয়ে গাছবাড়ী ৭০৭ শাখার গাড়ীগুলো কানাইঘাট স্ট্যান্ড যাচ্ছেনা, আর কানাইঘাট শাখার গাড়ীগুলো গাছবাড়ী স্ট্যান্ড না আস তা নিয়ে চরম ভোগান্তিতে সাধারন যাএীরা যাএীদের কাছ থেকে জানা গেছে গাছবাড়ী শাখার গাড়ীগুলো বড়দেশ পর্যন্ত অবস্তান করছে আর কানাইঘাট শাখার গাড়িগুলো বড়দেশ পাঁচঘরিতে অবস্তান করছে। তবে তার বিপাকে চরম ভোগান্তির শিকার হন সাধারণ মানুষ। অটোরিক্সা সিএনজি চলাচল ডায়রেট বন্দ থাকায় এসব এলাকার যাত্রীদের ভোগান্তি পোহাতে হয়। একদিকে অটোরিক্সাহীন, অন্যদিকে বাস চলাচল বন্দ থাকায় ভোগান্তি চরমে ওঠে সাধারন যাএীরা।

এদিকে কানাইঘাট গাছবাড়ী সরকারী কর্মকতা ও ব্যবসায়ীদের সর্বত্রও একই রকম ভোগান্তিতে পড়তে হয়। অনেক ক্ষেত্রেই গন্তব্যে পৌঁছুতে অতিরিক্ত টাকা গুণতে হয়েছে তবে সাধারণ যাএীর দাবি তা সমাধানের মধো তারা গাছবাড়ী টু কানাইঘাট কানাইঘাট টু গাছবাড়ী অটোরিক্সা সিএনজি চলাচল হলো তাদের ভোগান্তি কমবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: