শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু হয়নি: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান

ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু হয়নি: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান

এমএম ইলিয়াছ আলীদক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ সুন্দরভাবে উন্নয়নের দিকে যাচ্ছে। কিন্তু স্বাধীনতা বিরোধী অপশক্তি এই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়। তারা দেশকে ধ্বংস করার জন্য নিরীহ মানুষকে হত্যা করছে। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখনই আওয়ামী লীগ বিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড করে দেশকে ধ্বংসের পাঁয়তারা চালাচ্ছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় শান্তিগঞ্জ বাজার সুহেল কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
প্রতিমন্ত্রী এমএ মান্নান আরও বলেন, একাত্তরের পরাজিত শক্তি এখনও দেশ ও জাতির অব্যাহত অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিভিন্ন অপকৌশলে লিপ্ত রয়েছে। তারা জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার অপপ্রয়াস চালাচ্ছে। এ দেশের মাটিতে কোনো জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের ঠাঁই হবেনা। জঙ্গিবাদকে সমূলে উপড়ে ফেলে আমরা জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করবো। এমএ মান্নান আরও বলেন, বঙ্গবন্ধুর জন্যই আমরা স্বাধীন দেশ পেয়েছি। ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু হয়নি। তিনি জাতির পিতার ত্যাগ ও তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ ধারণ করে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত শান্তিপূর্ণ, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে আত্মনিয়োগ করতে সকলের প্রতি আহ্বান জানান।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, মনির উদ্দিন, মিজানুর রহমান জিতু, মাওলানা আব্দুল কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবাব মিয়া, দপ্তর সম্পাদক দিলীপ তালুকদার, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট বশির উদ্দিন, এ্যাডভোকেট গৌরঙ্গপদ দাস, এ্যাডভোকেট রাধা কান্ত দাস, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আতাউর রহমান, জেলা পরিষদ সদস্য মোঃ জহিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, আসাদুর রহমান আসাদ, তেরাব আলী, জসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, আফরোজ মিয়া, কৃষকলীগ নেতা ফয়জুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর, সাবেক ইউপি চেয়ারম্যান ও লন্ডন প্রবাসী মোঃ নুরুল আমীন, সাবেক ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম বেগ, জেলা কৃষকলীগ সদস্য মাসুক মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি এ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন, সহ-সভাপতি রিপন তালুকদার, জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহীন, যুবলীগ নেতা লিয়াকত মিয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল আমীন, উপ-তথ্য বিষয়ক সম্পাদক মতিউর রহমান, আব্দুল গণি ভান্ডারী, ইউপি সদস্য মোঃ আশরাফ আলী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন, স্বেচ্ছাসেবক লীগ ভারপ্রাপ্ত সভাপতি নুর হোসেন, হিরন পাশা, সাবেক ছাত্রলীগ নেতা বদরুল আলম টিপু, ছাত্রলীগ সভাপতি রয়েল আহমদ, সাধারণ সম্পাদক ইমরান তালুকদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: