শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছাতকে বৃহত্তর কুরশী শিক্ষা উন্নয়ন কমিটি ইউকে গঠন

ছাতকে বৃহত্তর কুরশী শিক্ষা উন্নয়ন কমিটি ইউকে গঠন

চান মিয়া, নিজস্ব প্রতিবেদক (ছাতক) সুনামগঞ্জ: ছাতকে দোলারবাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বৃহত্তর কুরশীর বৃটেন প্রবাসিদের আলোচনা সভায় ব্যাংকার রুহুল আমিনকে আহবায়ক ও প্রফেসর আনোয়ার হোসেনকে সদস্য সচিব করে শিক্ষা উন্নয়ন কমিটি গঠন করা হয়েছে। ১৫ জানুয়ারি বৃটেনের ব্রীকলেইন এলাকায় হোটেল সোনারগাঁওয়ে বৃহত্তর কুরশী প্রবাসিদের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সাবেক কালেক্টরেট শিক্ষানুরাগি নূর মোহাম্মদের সভাপতিত্বে ও সাবেক প্রফেসর আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্টিত সভা শুরুতে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সিরাজুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার আলহাজ্ব রুহুল আমিন, আলহাজ্ব আব্দুল কুদ্দুছ, লাল মিয়া (লালু), মুহিবুর রহমান মজলু, সাবেক সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আব্দুল তোয়াহিদ কয়েছ, সুহেল মিয়া, মোফাজ্জুল হোসেন আদনান, মজিদুর রহমান, সোহেল, সালেহ আহমদ প্রমূখ। সভায় কমিউনিটি নেতা ও শিক্ষানুরাগি সালেহা খাতুন কুরশী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পৃষ্টপোষক জার্মান প্রবাসী সুরুজ আলী মোজাহিদকে ধন্যবাদ জানিয়ে এ মহতি উদ্যোগের জন্যে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় সর্বসম্মত সিদ্ধান্তের ভিত্তিতে ব্যাংকার আলহাজ্ব রুহুল আমিনকে আহবায়ক ও প্রফেসর আনোয়ার হোসেনকে সদস্য সচিব করে বৃহত্তর কুরশী শিক্ষা উন্নয়ন কমিটি গঠন করা হয়। এ সময় ছাতক-দোয়ারাবাজার থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের প্রতি অভিনন্দন জানিয়ে বৃহত্তর কুরশী গ্রামে বিদ্যুৎ ও পাকাকরণে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
এদিকে গ্রামের শিক্ষা উন্নয়নসহ সার্বিক উন্নয়ন-অগ্রগতির ক্ষেত্রে বৃটেন প্রবাসিদের এ কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে বৃহত্তর কুরশীর সর্বস্তরের লোকজন মনে করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: