শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জাতীয় লেখক পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

আজ ২৮ জানুয়ারি শুক্রবার সকাল ১০-৫টায় জাতীয় লেখক পরিষদের পরিচিতি সভা পুরানা পল্টনস্থ রিসোর্সফুল পল্টন সিটিতে সংগঠনের সভাপতি ড. মাওলানা শহীদুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে ও সেক্রেটারি আবদুল গাফফার-এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
দিনব্যাপী পরিচিতি সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় লেখক পরিষদের বিদায়ী সভাপতি মুফতি জহির ইবনে মুসলিম, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মাসিক মদীনা সম্পাদক ড. আহমদ বদরুদ্দীন খান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মুফতি আব্দুল কাইয়ূম।
সংগঠনের দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শামছুল হুদা, সহ-সভাপতি মুফতি শাইখ মুহাম্মাদ উছমান গনী, মুফতি ইমরানুল বারী সিরাজী, মাওলানা আবদুল আলীম, যুগ্ম সম্পাদক রুহুল আমীন নগরী, মুহিম মাহফুজ, সহ-সম্পাদক কামালুদ্দীন ফারুকী, মাইনুদ্দীন ওয়াদুদ, ইশতিয়াক সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক হাফিজুল হক ফাইয়াজ, সাহিত্য সম্পাদক মুনশি মুহাম্মদ উবাইদুল্লাহ, দফতর সম্পাদক দিদার শফিক, প্রচার সম্পাদক সুলাইমান সাদী, তথ্য প্রযুক্তি সম্পাদক আবু সুফিয়ান মানসুর, আইন সম্পাদক আডভোকেট মুফতি আল আমিন, পাঠাগার সম্পাদক সৈয়দ আহমদ শফী আশরাফী, নির্বাহী সদস্য নূর হোসাইন সবুজ ও মুফতি এহসানুল হক।
পরিচিতি সভায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রায় সব সদস্যই উপস্থিত ছিলেন এবং লেখকরা আগামী দুই বছরের জন্য তাদের চিন্তা এবং প্রস্তাবনা পেশ করেন।
বিশেষত সময়কে ধারণ করে পরিষদের কাজকে বেগবান করা, নিয়মিত লেখক ও সাহিত্য আড্ডা এবং জেলা ও বিভাগ পর্যায়ে সম্মেলনের বিষয়টি উঠে আসে। সভায় সিদ্ধান্ত হয়, আগামী মাস থেকে নিয়মিত সাহিত্য সভা অনুষ্ঠিত হবে। বৈঠক শেষে বিদায়ী সভাপতি মুফতি জহির ইবনে মুসলিমকে সংগঠনের পক্ষ থেকে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: