শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে আছলম মিয়া-খাইরুন্নেসা শিক্ষা ট্রাস্টের সেলাই মেশিন বিতরণ

জামালগঞ্জে আছলম মিয়া-খাইরুন্নেসা শিক্ষা ট্রাস্টের সেলাই মেশিন বিতরণ

মোঃ আবুল কালাম জাকারিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাজামালগঞ্জে আছলম মিয়া ও খাইরুন্নেছা শিক্ষা ট্রাস্ট  (তেঘরিয়া জগন্নাথপুর)-এর উদ্যোগে এম,কে ,আর, ফাউন্ডেশন জামালগঞ্জ’র সহযোগিতায় জামালঞ্জ খাদিমুল কোরআন মহিলা মাদ্রাসায় হত দরিদ্র ছাত্রীদের প্রশিক্ষণের জন্য সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ঢাবি শিক্ষার্থী রুমায়েল আহমেদকে নগদ অর্থ প্রদান করা হয়। সোমবার  (৩১) অক্টোবর দুপুরে খাদিমুল কোরআন মহিলা মাদ্রাসার হলরুমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জামালগঞ্জ উপজেলা আওয়ামিলীগ সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে আলেম-সাংবাদিক জহির বিন রহুল-এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি সিপার মিয়া, জামালগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, জামালগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবুল হাসেম, জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আ:লীগ নেতা জহিরুল হক তালুকদার, এম ,কে, আর ফাউন্ডেশন’র সভাপতি মহসিন কবির মহসিন, ব্যবস্থাপনা পরিচালক রেদুওয়ানুর রহমান রিয়াদ, মানুষের জন্য সেবা ফাউন্ডেশন’র সভাপতি আলী আক্কাস মুরাদ, খাদিমুল কোরআন মহিলা মাদ্রাসার পরিচালক, আলহাজ্ব হাফিজ মাওঃ কাওছার আহমেদ, সাংবাদিক দিল আহমেদ, আলেম-সাংবাদিক আবুল কালাম জাকারিয়া, সাংবাদিক বায়জিদ বিন ওয়াহিদ, তানবির আহমদ প্রমুখ। বক্তারা সকলেই বলেন   এউদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। কারণ শিক্ষার পাশাপাশি তারা যদি এপ্রশিক্ষণ গ্রহণ তরে তাদের জীবনে মঙ্গল আসবে। আগামিতেও তারা যেন হতদরিদ্রদের পাশে দারাতে পারে এআশা করে জন্নাথপুরের ফাউন্ডেশন ও এম,কে আর ফাউন্ডেশনকে অজস্র ধন্যবাদ জানান তাঁরা। তাদের লক্ষ্য উদ্দেশ্য বেকারত্ব দূর করা ও শিক্ষিত সমাজ গড়ে তুলে হতদরিদ্রদের পাশে দাড়ানো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: