শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

জামালগঞ্জে প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

মোঃ আবুল কালাম জাকারিয়াজামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: নূরুল আলম ভূঞাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: রইসুজ্জামান। রাজাবাজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক তমাল কান্তি তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত অতিথি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: নূরুল আলম ভূঞা। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মীর আব্দুল্লাহ্ আল মামুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা মনিটরিং অফিসার শাহজাহান আহম্মেদ, সাবেক শিক্ষক সমিতির সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবর্তী, সাবেক শিক্ষক সমিতির সভাপতি মো: তাজ উদ্দিন, শংকর সমাজপতি, সাবেক সাধারণ সম্পাদক বরুণ কুমার দাশ, স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আব্দুল গফ্ফার তালুকদার, অতুল চন্দ্র তালুকদার, আবুতাহের, সিন্ধু ভূষণ তালুকদার, আবুল লেইছ, নিশিন্ধু গোস্বামী, সহকারী শিক্ষক আশরাফ আলী, লুৎফুর রহামান, ফখরুল ইসলাম, রূহুল আলম, সাফিজ উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, দীর্ঘ চার বছর যাবৎ এ উপজেলার শিক্ষা কর্মকর্তা যোগদানের পর থেকে তার দক্ষতা মেধা ও মননশীলতা উপজেলার প্রাথমিক শিক্ষা প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। তিনি সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেয়ে আমাদের কাছ থেকে বিদায় নিতে যাচ্ছেন। এ বিদায় মেনে নেয়ার নয়, আমরা একজন মেধা সম্পন্ন ও যোগ্য ব্যাক্তিত্বকে বিদায় দিচ্ছি।
জামালগঞ্জ উপজেলা থেকে তিনি জেলা পর্যায়ে পদোন্নতি হওয়ার ক্ষেত্রে জামালগঞ্জ কে তিনি স্মরণীয় করে রাখবেন। আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।
বিদায়ী অতিথি আবেগঘন পরিবেশে বলেন, “আমি দীর্ঘ চার বছরে এ উপজেলার কর্মক্ষেত্রে আপনাদের ভালোবাসা ও সহযোগীতা পেয়েছি যার কারণে জামালগঞ্জে শিক্ষা প্রসারে কাজ করার সম্ভব হয়েছে। আমি যেখানেই থাকিনা কেন জামালগঞ্জবাসী ও আপনাদের কথা ভুলবনা। জামালগঞ্জ থেকেই শেরপুর জেলায় জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা হিসেবে পদোন্নতি হয়েছে যা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।”

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: