মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

জামালগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধা একেএম মোখলেসুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার দুপুর সাড়ে ৩টায় তার নিজ গ্রাম জামালগঞ্জ সদর ইউনিয়নের উজান লালপুর গ্রামের মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে অংশ নেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আবু তাহের। রাষ্ট্রীয় সালাম দেন থানার এসআই আরিফ রব্বানী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সামছুল আলম তালুকদার, ভাইস চেয়ারম্যান হাফিজ রশিদ আহমদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রাজ্জাক মাস্টার প্রমুখ। জানা যায়, রবিবার সকালে দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা বীর মুক্তিযোদ্ধা হাজী একেএম মোখলেসুর রহমান (৮০) সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি উপজেলার সদর ইউনিয়নের উজান লালপুর গ্রামের মৃত ওয়াজেদ আলী তালুকদারের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। দুপুর সাড়ে ৩টায় রাষ্ট্রীয় মর্যাদা ও জানাযা শেষে লালপুর কবরস্থানে তার পিতার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমানের মৃত্যুতে নিজ গ্রামসহ জামালগঞ্জ উপজেলা সদরেও শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, উপজেলা বিএনপি, কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদ, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, জামালগঞ্জ প্রেসক্লাব, উদীচী শিল্পীগোষ্ঠী, জামালগঞ্জ সাংবাদিক ইউনিট।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: