মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ : ডিস এন্টেনা, ক্রিকেট ব্যাট নিয়ে আলোচনা

জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ : ডিস এন্টেনা, ক্রিকেট ব্যাট নিয়ে আলোচনা

67856-2-400x225

আমার সুরমা ডটকমআসন্ন জেলা পরিষদ নির্বাচনে গতকাল সোমবার চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছে নির্বাচন কমিশন। জেলা নির্বাচন অফিসে প্রতীক নিতে আসা প্রার্থীদের সবাই ছিলেন জেলা পরিষদ নির্বাচনে প্রথম প্রতিদ্বন্দ্বিতাকারী। তবে নারী-পুরুষদের মধ্যে ব্যতিক্রমধর্মী কয়েকটি প্রতীক নিয়ে দিনভর নানা আলোচনা ছিল। প্রার্থী, ভোটার এবং সাধারণ জনতাই এসব প্রতীক নিয়ে আলোচনা করেন। বিশেষ করে ডিস এন্টেনা, ক্রিকেট ব্যাট, বকসহ নানা প্রতীক নিয়ে ছিল জম্পেশ আলোচনা। প্রার্থীরাও উপভোগ করেছেন এসব আলোচনা।

নির্বাচন কমিশন প্রদত্ত প্রার্থীদের প্রতীক তালিকা সূত্রে দেখা যায়, অন্যান্য স্থানীয় নির্বাচনে যেসব প্রতীক দেওয়া হয় তার বেশিরভাগই ছিল প্রতীক তালিকায়। তবে ব্যতিক্রমও ছিল। ব্যতিক্রমধর্মী প্রতীকের মধ্যে লাঠিম, ডিস এন্টেনা, ঢোল, বেহালা, বক, টিফিন ক্যারিয়ার, ক্রিকেট ব্যাট ও কম্পিউটার প্রতীক নিয়ে নানাজন আলোচনা করেছেন। সাধারণ জনতা ও ভোটারসহ খোদ প্রার্থীরাই এসব প্রতীক নিয়ে আলোচনা করেছেন। তবে এসব প্রতীক প্রাপ্তদের অনেকেই টিকা টিপ্পনীও দিয়েছেন। অনেকেই উপভোগ করেছেন এসব টিপ্পনী।
সুনামগঞ্জ ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের প্রার্থী ফেরদৌসী সিদ্দিকা বলেন, ডিজিটাল কার্যক্রমসহ দেশের উন্নয়নে নানা কার্যক্রমের কারণে দেশ এখন উন্নয়নের সড়কে উপনীত। প্রজন্মকে প্রযুক্তিমুখী ও উন্নয়নমুখী করতে ডিজিটাল কার্যক্রমের প্রধান অনুষঙ্গ হচ্ছে কম্পিউটার। আমার নির্বাচনী প্রতীক কম্পিউটার পেয়ে আমি খুশি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: