শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের বাথরুম থেকে মুক্তিযোদ্ধা জলফু মিয়ার লাশ উদ্ধার

জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের বাথরুম থেকে মুক্তিযোদ্ধা জলফু মিয়ার লাশ উদ্ধার

Amar surma logo

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের বাথরুম থেকে এক মুক্তিযোদ্ধর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় ভবনের বাথরুম থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত মুক্তিযোদ্ধার নাম জলফু মিয়া। সে সদর উপজেলার সুরমা ইউনিয়নের গুদিগাও গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের তৃতীয় তলার বাথরুমের দরজা বন্ধ অবস্থায় গন্ধ বের হলে দরজা ধাক্কা দিলে ভিতর থেকে লাগানো দেখতে পায় একজন মুক্তিযোদ্ধা। এ সময় সে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজার সিটকিনি ভেঙ্গে দেখতে পায় মুক্তিযোদ্ধার লাশ পড়ে আছে এবং পার্শ্বে বিষের বোতল দেখা যায়। মুক্তিযোদ্ধার মৃত্যুর খবর পেয়ে জেলা প্রশাসক মো: আব্দুল আহাদ ও পুলিশ সুপার মো: বরকতুল্লাহ খান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে সদর থানার এসআই ও সুরতহাল রিপোর্ট তৈরীকারী কর্মকর্তা প্রদীপ দাস বলেন, মুক্তিযোদ্ধা ভবনের বাথরুমে ভিতরের দিকে সিটকিনি লাগানো অবস্থায় একজন মানুষ পড়ে আছে খবর দিয়ে ঘটনস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে জলফু মিয়াকে পড়ে থাকতে দেখি এবং পার্শ্বে বিষের বোতল পড়ে আছে। প্রাথমিকভাবে ধারনা করছি যে, বিষ খেয়েই আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: