রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
টোল আদায়কে কেন্দ্র করে সুনামগঞ্জের দুইগ্রুপের সংঘর্ষ: নারীসহ আহত ২০

টোল আদায়কে কেন্দ্র করে সুনামগঞ্জের দুইগ্রুপের সংঘর্ষ: নারীসহ আহত ২০

bbbbb_94230

আমার সুরমা ডটকম : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পাটলাই নদীপথে নৌযান থেকে টোল আদায়কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার শ্রীপুর (উত্তর) গ্রামের শাহানুর মিয়া ও শিবরামপুর গ্রামের মতিউর রহমান গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। জানা গেছে, গুরুতর আহত রাহেলা বেগম (৬৫), আয়েশা বেগম (৪৫), গোলেমান বেগম (৫৫) ও খসরুল মিয়াকে (২৮) তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এলাকাবাসী সূত্র জানায়, আদালতে বিচারাধীন স্থানীয় মাটিয়ান হাওড়ের চাঞ্চল্যকর জোড়াখুন মামলার অন্যতম আসামি শ্রীপুর উত্তর (কুড়েরপাড়া) গ্রামের মৃত মনাফ মিয়ার ছেলে শাহানুর মিয়া ও শিবরামপুর গ্রামের তোতা মিয়ার ছেলে মতিউর রহমান গ্রুপের মধ্যে পাটলাই নদীপথে নৌযান থেকে টোল আদায়কে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শাহানুর মিয়ার ছেলে কবির মিয়া নিজেকে ছাত্রলীগের নেতা দাবি করে চাঁদা আদায় অপরদিকে মতিউর রহমান খাস কালেকশনের নামে তা আদায় করে আসছে।
ইতিপূর্বে এনিয়ে তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনাসহ অস্ত্রের মহড়া হয় একাধিকবার। এরই জের ধরে শুক্রবার সকালে মতিউর রহমানের বাড়িতে অতর্কিত হামলা চালায় শাহানুর বাহিনী। স্থানীয় তরং গ্রামের ইউপি সদস্য আলমগীর হোসেন কনকন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ জানান, ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: