শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জের দরগাপুর গ্রামে প্রতিপক্ষের হামলা, নারীসহ আহত ৫

দক্ষিণ সুনামগঞ্জের দরগাপুর গ্রামে প্রতিপক্ষের হামলা, নারীসহ আহত ৫

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বাড়ির নিজস্ব রেকর্ডিয় জায়গা দিয়ে চলাচল করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছেন। আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় এ হামলার ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাথারিয়া ইউনিয়নের দরগাপুর গ্রামের আজিজুর রহমানের বাড়ির চলাচলের রেকর্ডিয় রাস্তাটি দিয়ে দীর্ঘদিন তার পরিবারের লোকজন চলাচল করে আসছিলেন। কিন্ত একই গ্রামের প্রতিপক্ষ ওসমান খানের ছেলে সেকুল খান, তালহা খান, শাহিন খান, শরিফ খান, আমিরুল খান গংদের লোকজন দেশীয় অস্ত্র রামদা, দা ছুলফি নিয়ে আজিজুর রহমানের লোকজনের উপর হামলা চালায়। এতে আজিজুর রহমানের পক্ষে ৩ জন এবং অপরপক্ষের আরো ২ জনসহ ৫ জন আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন। আহতরা হলেন আজিজুর রহমানের সহধর্মিনী রুহেনা খানম (৩২), মৃত আব্দুল আলীম খানের ছেলে ফয়সল খান (২০) ও মৃত রজব খানের ছেলে মণির হোসেন (২৫)। অপরপক্ষের আহতদের তাৎক্ষনিক নাম ও পরিচয় জানা যায়নি। এদের মধ্যে রুহেনা খানম ও ফয়সল খানের শরীরে দাঁড়ালো অস্ত্রের অনেক আঘাত রয়েছে। আহতরা বর্তমানে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইফতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: