শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৩০, দুই ঘন্টা যানচলাচল বন্ধ

দক্ষিণ সুনামগঞ্জে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৩০, দুই ঘন্টা যানচলাচল বন্ধ

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: দক্ষিণ সুনামগঞ্জে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হয় ৩০ জন, এছাড়া সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে দুই ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। আহতরা হলেন উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা শত্র“মর্দন বাঘেরকোনা গ্রামের সিরাজ মিয়া (৪০), অপু (১৪), উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন তালুকদার, রাজাই (১৪), তফজ্জুল (১৪), মতুর্জা আলী (৪০), আবলুছ মিয়া (৩৫), দুলাল মিয়া (২৮), আফরোজ মিয়া (৪০), বুরহান (৩০), নাছির (২০), সুলতানা (৩৫), শামীম (৩২), বাছির (৩৬), মখলিছ (৫৫), জয়নাল (৪০), শাহ আলম (২৮), কামরান (২২), সামসুল হক (২০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৮টায় ট্রাক্টরের ভাড়াকে কেন্দ্র করে বাঘেরকোনা গ্রামের সিরাজ মিয়া গংদের কাছে গফুর মিয়ার ছেলে শাহ আলম ট্রাক্টরের বাড়ার টাকা চাইলে দু-পক্ষের মধ্যে মধ্যে প্রথমে পাগলা বাজারে ১ম দফা কথাকাটি হয় ও কিছুক্ষণ পর বাজারে আবার ও সংঘর্ষ হয় এবং পরে সকাল ৯টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে বাঘেরকোন গ্রামের সামনে উভয় পক্ষের তুমুল সংঘর্ষ হয়। প্রায় ২ ঘন্টাব্যাপী সংঘর্ষে উপরোক্তরা আহত হন এবং রাস্তায় যানচলাচল বন্ধ থাকে। পরে স্থানীয়দের সহযোগিতায় সংঘর্ষ নিয়ন্ত্রণে আসে।
এদিকে আহত অবস্থায় সিরাজ মিয়, ইমরান হোসেন, আবলুছ মিয়া, অপু ও রাজাই মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: